ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়ার সেটে চোট পেলেন নোরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়ার সেটে চোট পেলেন নোরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

জন্মদিনেই দুঃসংবাদ, ভোপালে শ্যুটিং সেটে গুরুতর আহত নোরা ফতেহি

  • ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়ার সেটে একটি স্টান পারফর্ম করতে গিয়ে চোট পেয়েছেন নোরা।
  • সহ অভিনেতার হাত থেকে একটি বন্দুক ছিটকে সোজা নোরার মুখে লাগে এবং তাঁর কপাল ফেটে যায়!

নোরা ফতেহির ভক্তদের জন্য দুসংবাদ। জন্মদিনেই প্রকাশ্যে এল নোরা ফতেহির আহত হওয়ার খবর। নিজের আসন্ন ছবি ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়ার সেটে একটি স্টান পারফর্ম করতে গিয়ে চোট পেয়েছেন নোরা। এদিন নোরা জানান, আমি সদ্যই ভোপাল থেকে মুম্বই ফিরলাম, ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়ার শ্যুটিং সেট থেকে। ছবির শ্যুটিং চলাকালীন একটি অ্যাকশন দৃশ্যের সময় আমি চোট পাই।

নোরার শেষ ছবি স্ট্রিট ডান্সার থ্রিডি বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে। অভিনেত্রী জানান, একটি দৃশ্যে সহ অভিনেতার হাত থেকে একটি বন্দুক ছিটকে সোজা আমার মুখে লাগে এবং আমার কপাল ফেটে যায় এবং সে এক রক্তারক্তি কাণ্ড! আমি প্রচন্ড ব্যাথা পেয়েছি, তবুও সেই চোট নিয়েই আমাকে শ্যুটিং চালিয়ে যেতে হয়েছে কারণ পরিচালক খুব টাইট শেডিউলের মধ্য দিয়ে যাচ্ছিল এবং আমি তাঁর কষ্টের কারণ হতে চাই নি। চোটের কারণে আমার মুখে বিশাল একটা দাগ হয়ে রয়েছে’।

নিজের কাজের প্রতি নোরার এই আত্মসমপর্ন দেখে মুগ্ধ পরিচালক বিজয় কার্নিক। টুইট বার্তায় নোরাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। পরিচালক লেখেন, 'প্রিয় নোরা আমি তোমাকে জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা জানানোর পাশাপাশি ধন্যবাদ জানাতে চাই, তোমার চরিত্রটা ফুটিয়ে তুলতে তুমি যে যন্ত্রনা সহ্য করেছো তার জন্য। ভালো থাকো, খুশিতে থাকো'





ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়ায় লিড রোলে রয়েছেন অজয় দেবগণ,সঞ্জয় দত্ত এবং সোনাক্ষী সিনহা। অভিষেক দুধাইয়া পরিচালিত এই ছবিতে এয়ারফোর্স পাইটল বিজয় কার্নিকের চরিত্রে অভিনয় করছেন অজয়, অন্যদিকে সমাজকর্মী সুন্দরবেন জেঠার ভূমিকায় থাকছেন সোনাক্ষী। যিনি মাধোপুরের ২৯৯ জন মহিলাকে রাজি করিয়েছিলেন যাতে তাঁরা রানওয়ে তৈরির কাজে হাত লাগান। ১৯৭১-এর ভারত-পাক যুদ্ধের সময় ভূজ এয়ারবেসের দায়িত্বে ছিলেন বিজয় কার্নিক।

বন্ধ করুন