বাংলা নিউজ > বায়োস্কোপ > Nora Fatehi: প্রেমে ছ্যাঁকা খেয়েছেন ‘সেক্স বম্ব’ নোরা! কে আঘাত দিল? মুখ ফসকে বেরিয়ে এল সত্যি

Nora Fatehi: প্রেমে ছ্যাঁকা খেয়েছেন ‘সেক্স বম্ব’ নোরা! কে আঘাত দিল? মুখ ফসকে বেরিয়ে এল সত্যি

নোরা ফতেহি

Nora Fatehi on heartbreak: বড়া পচতাওগে…. ভালোবাসার মানুষ তাঁকেও ছেড়ে গিয়েছে! ঝলক দিখলা জা-র মঞ্চে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন নোরা। 

এই মুহূর্তে বি-টাউনের অন্যতম চর্চিত তারকা নোরা ফতেহি। এখন বলিউডের আইটেম গান মানেই নোরা ফতেহি। এই মরোক্কান সুন্দরীর ঝুলিতে রয়েছে চলতি ফুটবল বিশ্বকাপের থিম সং-ও। বলিউডে নিজের পায়ের নীচের মাটি আগেই শক্ত করেছেন, এখন আন্তর্জাতিক মার্কেটেও নিজেকে মেলে ধরবার চেষ্টা করছেন এই বিদেশিনী। এই সুন্দরীর এক হাসিতেই লাখো পুরুষ মনে সুনামি আসে! তাঁর রূপ, তাঁর স্টাইল আর নাচে মুগ্ধ আসমুদ্রহিমাচল। তবে নোরার ব্যক্তিগত জীবন আজও রহস্যেমোড়া।

ব্যক্তিগত জীবন নিয়ে একেবারেই কথা বলেন না নোরা ফতেহি। তবে সম্প্রতি নিজের মনের ব্যাথা চেপে রাখতে পারলেন না নোরা। প্রেমে ছ্যাঁকা খেয়েছেন এই সুন্দরী, ঝলক দিখলা জা-র মঞ্চে ফাঁস করলেন সে কথা। 

অরিজিৎ সিং-এর গাওয়া ‘বড়া পাচতাওগে' মিউজিক ভিডিয়োতে জুটিকে দেখা গিয়েছিল ভিকি কৌশল এবং নোরা ফতেহি-কে। কেমনভাবে প্রেমিকা নোরার ধোকার শিকার হন ভিকি তাই উঠেছিল মিউজিক ভিডিয়োর কাহিনিতে। সম্প্রতি ‘ঝলক দিখলা জা’র মঞ্চে এই গানে পারফর্ম করেন প্রতিযোগী স্মৃতি ঝা এবং তাঁর কোরিওগ্রাফার বিবেক। পারফরম্যান্সের মাঝে ফুঁপিয়ে কাঁদতে দেখা যায় নোরাকে। পরে অভিনেত্রী জানান, এই গানের মধ্যে নিজের গল্প খুঁজে পান তিনি। এটা তাঁর জীবনের গল্প। নোরা বলেন, ‘যখন আমি এই গানের শ্যুটিং করেছি আমি এইরকমই একটা ইমোশ্যানাল সিচুয়েশনে ছিলাম। যা আমাকে পারফরম্যান্সে সাহায্য করেছিল।’ এর থেকে সাফ বোঝা যায় প্রেমে আঘাত পেয়েছেন নোরা। এই যন্ত্রণা আজও পিছু ছাড়েনি তাঁর, তাই তো এদিনও চোখ দিয়ে জল গড়িয়ে পড়ল। তবে জীবন মানেই অতীত ভুলে এগিয়ে যাওয়া। সেটাই করছেন নোরা। 

প্রসঙ্গত, নোরাকে শেষ বড়পর্দায় দেখা গিয়েছে ‘থ্যাঙ্ক গড’ ছবির ‘মানিকে’ গানে। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর সিজলিং হট কেমিস্ট্রি দেখে ভিরমি খেয়েছেন অনেকেই। আগামিতে তাঁখে দেখা যাবে ‘হান্ড্রেড পার্সেন্ট’ ছবিতে। ছবিতে লিড রোলে রয়েছেন জন আব্রাহাম, রীতেশ দেশমুখ এবং শেহনাজ গিল।

 

বন্ধ করুন