বাংলা নিউজ > বায়োস্কোপ > এবার টাইগারের সঙ্গে রোম্যান্স করবেন নোরা?
নোরা ফতেহি
নোরা ফতেহি

এবার টাইগারের সঙ্গে রোম্যান্স করবেন নোরা?

  • জোর চর্চা, ছবিতে টাইগার আর নোরার নতুন এক রসায়ন উপহার দিতে চলেছেন পরিচালক বিকাশ। সূত্রের খবর, ছবিতে নোরাকে মিক্সড মার্শাল আর্ট বক্সারের ভূমিকায় দেখা যাবে।

বলিউডের আইটেম ডান্সার হিসেবে জনপ্রিয় নোরা ফতেহি। তাঁর আবেদনভরা নাচে পাগল সব বয়সের মানুষ। এবার সেই নোরাকে দেখা যাবে অভিনয় আর বক্সিং করতে। বলিউড তারকা টাইগার শ্রফের পরের ছবি ‘গণপথ’-এর অন্যতম অভিনেত্রী হিসেবে দেখা যাবে নোরাকে।

বিকাশ বহেলের অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি ‘গণপথ’। ছবিতে জুটি হিসেবে দেখা যাবে টাইগার শ্রফ ও কৃতি শ্যাননকে। গত বছর ডিসেম্বরে ‘গণপথ’এর প্রথম ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেতা টাইগার শ্রফ। এই অ্যাকশান- থ্রিলারে নাম ভূমিকায় রয়েছেন টাইগার।

প্রায় ছয় বছর আগে ‘হিরোপান্তি’ ছবির মধ্য দিয়ে টাইগার-কৃতি জুটির বলিউডে আবির্ভাব হয়। ফের একবার এই জুটি ঝড় তুলতে আসছেন ‘গণপথ’-এ। এবার জোর চর্চা, এই ছবিতে টাইগার আর নোরার নতুন এক রসায়ন উপহার দিতে চলেছেন পরিচালক বিকাশ।

‘গণপথ’ ছবিতে সেকেন্ড লিড নায়িকা হিসেবে দেখা যাবে নোরাকে। সূত্রের খবর, বিকাশের এই ছবিতে নোরা এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। তবে কৃতির তুলনায় পর্দায় নোরার উপস্থিতি হবে কম। ছবিতে নোরাকে মিক্সড মার্শাল আর্ট বক্সারের ভূমিকায় দেখা যাবে।

 

বন্ধ করুন