বাংলা নিউজ > বায়োস্কোপ > গায়ে লাল পাড়-সাদা শাড়ি, অবিকল দেবদাসের 'পারো'! চর্চায় নোরার বাঙালি লুক
নোরা ফতেহি-ঐশ্বর্য।
নোরা ফতেহি-ঐশ্বর্য।

গায়ে লাল পাড়-সাদা শাড়ি, অবিকল দেবদাসের 'পারো'! চর্চায় নোরার বাঙালি লুক

  • নোরা ধরা দিলেন এক্কেবারে ভারতীয় সাজে। নেটিজেনরা দেবদাসের পারো-র সঙ্গে মিল খুঁজে পেলেন অভিনেত্রীর সম্প্রতি শাড়ি লুকের।

বলিউডের সবচেয়ে লাস্যময়ী 'বেলি ডান্সার' বললেই নোরা ফতেহির নাম সবার প্রথম মাথায় আসে। নেটিজেনদের হার্টথ্রব নোরা। বম্ব শেল ফিগার এবং পাশ্চাত্য ফ্যাশনের জন্যও বেশ জনপ্রিয় এই অভিনেত্রী। যে কোনও ওয়েস্টার্ন পোশাকে নিজেকে অনায়াসেই মেলে ধরেন অভিনেত্রী। যদিও সেই নোরাই ধরা দিলেন এক্কেবারে ভারতীয় সাজে। তাঁর এই লুক চোখ ধাঁধিয়েছে নেটিজেনদের।

লাল পাড় সাদা শাড়ি আটপৌর করে পরেছেন অভিনেত্রী। গোটা শাড়িতে জড়ির কাজ। সঙ্গে মানানসই জিজাইনার ব্লাউজ। সামনেটা পাফ করে খোপা বেঁধেছেন চুলে। গলায়, কানে এবং হাতে কুন্দনের গয়নার সেট। কপালে বড় টিকলি। মুখে হাল্কা মেকআপের সঙ্গে ঠোঁটে ন্যুড কালার লিপস্টিক। নোরার এই বাঙালিয়ানা লুক বেশ মনে ধরেছে নেটিজেনদের। অভিনেত্রী এই বাঙালি লুক সম্প্রতি ছবি হু হু করে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। অনেকেই নোরার এই লুককে দেবদাসে ঐশ্বর্য 'পারো'র লুকের কথা মনে করিয়েছে।

অজয় দেবগণ অভিনীত 'ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া'। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী নোরা ফতেহি। শ্যুটিং চলাকালীন কপালে আঘাত পান নোরা। অভিনেত্রীর কপাল থেকে ঝরছে রক্ত। সহকর্মীর বন্দুকটি দুর্ঘটনাক্রমে তাঁর মুখে এসে লেগেছিল। আগামী মাসেই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন