বাংলা নিউজ > বায়োস্কোপ > Norah Fatehi: রাতারাতি উধাও নোরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! কারণ জানালেন ‘কুসু কুসু গার্ল'
নোরা ফতেহি (PTI)

Norah Fatehi: রাতারাতি উধাও নোরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট! কারণ জানালেন ‘কুসু কুসু গার্ল'

  • এবার হ্যাকারদের কবলে নোরা ফতেহি। নায়িকার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করবার চেষ্টা। 

এই মুহূর্তে বলিউডের হার্টথ্রব নায়িকা নোরা ফতেহি। তাঁর শরীরী হিল্লোল মাদকতা ছড়ায় ভক্ত মনে। এই মরোক্কান সুন্দরীর সোশ্যাল মিডিয়া ফলোয়ার রীতিমতো ঈর্ষনীয়, তবে শুক্রবার দুপুরে আচমকাই ইনস্টাগ্রাম থেকে গায়েব হয়ে যায় নোরার অ্যাকাউন্টের সব পোস্ট। নায়িকার হাজার হাজার পোস্ট নিমেষে উধাও! বিষয়টি নিয়ে হইচই পড়ে যায় ভক্তদের মধ্যে। আচমকা কাউকে কিছু না জানিয়ে কি ইনস্টাগ্রাম থেকে সরে গেলেন ইলিয়ানা? ডি-অ্যাক্টিভেট করে দিলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট? 

সেই নিয়ে জোর চর্চা শুরু হয়। ইনস্টায় নোরার ফলোয়ার সংখ্যা ৩৭ মিলিয়ান অর্থাত্ প্রায় চার কোটি ছুঁইছুঁই। এরপর গভীর রাতে ফিরে আসে নোরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, দেখা যায় ফিরে এসেছে পুরোনো সব পোস্ট, এমনকি অনুগামীর সংখ্যাতেও কোনও হেরফের হয়নি। তবে কেন এমনটা ঘটল, সেই বিষয়টি নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছিল। অবশেষে নোরা নিজেই রহস্যের সমাধান করে দিলেন।

নোরার বার্তা
নোরার বার্তা

ইনস্টাগ্রাম স্টোরিতে বলিউডের ‘কুসু কুসু গার্ল’ লেখেন ‘সকলের কাছে ক্ষমা চাইছি। আমার ইনস্টাগ্রাম হ্যাক করার চেষ্টা হয়েছিল। সকাল থেকেই কোনও ব্যক্তি আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রবেশ করার চেষ্টা করছে।’  অতি ততপরতার মাধ্যমে নোরার অ্যাকাউন্টটি পূর্ব অবস্থায় ফিরিয়ে দেওয়ার জন্য ইনস্টাগ্রাম কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়েছেন এই মরোক্কান সুন্দরী।

ইনস্টাগ্রামে প্রতি মুহূর্তের আপটেড অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন নোরা। এই মুহূর্তে বি-টাউনের সবচেয়ে জনপ্রিয় আইটেম গার্ল এই বিদেশিনী। নোরার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে আসায় স্বস্তিতে ভক্তরাও। আপতত নায়িকার ব্যক্তিগত ও পেশাদার জীবনের নানান মুহূর্তের আপডেট পাওয়া থেকে বঞ্চিত হবেন না তাঁরা। 

 

বন্ধ করুন