বাংলা নিউজ > বায়োস্কোপ > Rhea Chakraborty: বিতর্ক ভুলে নতুন প্রেমে রিয়া, কোন জিনিসটা জীবনে এনেছে সুখ? ফাঁস করলেন নায়িকা

Rhea Chakraborty: বিতর্ক ভুলে নতুন প্রেমে রিয়া, কোন জিনিসটা জীবনে এনেছে সুখ? ফাঁস করলেন নায়িকা

রিয়া চক্রবর্তী (ছবি-ইনস্টাগ্রাম)

ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া। সুশান্ত বিতর্ক ভুলে নতুন করে সাজাচ্ছেন জীবন। 

মাস কয়েক আগে পর্যন্ত বিতর্কের কেন্দ্রবিন্দুতে থেকেছেন এই বাঙালি নায়িকা। হাই প্রোফাইল সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত তিনি। বিতর্কের গনগনে আঁচ এখন কিছুটা ঠাণ্ডা, ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রিয়া চক্রবর্তী। মাদককাণ্ডে জেলে থাকা রিয়া মধ্যমণি ছিলেন ফারহান-শিবানীর বিয়ের অনুষ্ঠানে!  শিবানীর বিয়ের প্রতিটা অনুষ্ঠানে নজরকাড়া রিয়া। মেহেন্দি, সংগীত থেকে গায়ে হলুদ, বিয়ে, বিয়ের রেজিস্ট্রেশন- প্রতিটা ফাংশনে শামিল হয়েছিলেন তিনি। 

বন্ধুর বিয়েতে জমিয়ে ফটোশ্যুটও করেছেন রিয়া চক্রবর্তী। শিবানীর বিয়ের এক অনুষ্ঠানে প্রিন্টেট শিফন শাড়িতে ধরা দিয়েছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। সেই ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘ছোটছোট স্বাভাবিক জীবন এই মুহূর্তে আমায় সুখ দেয়। আমি শাড়ি ভালবাসি’। সঙ্গে রিয়া আরও লিখেছেন, নর্ম্যালসি ইজ আন্ডাররেটেড অর্থাত্ জীবনের স্বাভাবিক মুহূর্তগুলোকে আমরা কোনওদিন দামী বলে ভাবি না, তার মধ্যে লুকিয়ে থাকা সুখ-আনন্দগুলোকে পাত্তা দিই না। সেইগুলো যে কত দামী তার মূল্য বোঝা যায় যখন আমরা সেগুলো হারিয়ে ফেলি। গত দেড় বছর ধরে রিয়ার উপর দিয়ে যে ঝড় বয়ে গেছে তা থেকেই নায়িকার এই উপলব্ধি।

২০২০ সালের জুন মাসের ১৪ তারিখ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। এই মামলায় ধীরে ধীরে জড়িয়ে পড়েন প্রয়াত অভিনেতার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী। অভিনেতার পরিবারও সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে। সেই মামলা আপতত সিবিআইয়ের তদন্তাধীন। তবে নেটিজেনদের একটা বড় অংশ সুশান্তের মৃত্যুর জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছিল রিয়াকেই। সুশান্ত মৃত্যু মামলার সঙ্গে সম্পর্কিত মাদক মামলায় প্রায় এক মাস জেলবন্দিও ছিলেন রিয়া। সুশান্ত মামলায় নাম জড়ানোর পর বক্স অফিসে মুক্তি পেয়েছে রিয়া অভিনীত ‘চেহরে’। যদিও সেই ছবির কাজ আগেই সেরেছিলেন নায়িকা। 

দিন কয়েক আগেই এক রেডিও শো-তে অংশ নেন রিয়া। দু-বছর পর কাজে ফেরবার খুশি জাহির করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

খুব শীঘ্রই বলিউডে কামব্যাক করতে আগ্রহী রিয়া। সুশান্ত মামলায় শুরু থেকেই রিয়ার পাশে দাঁড়িয়েছে টিনসেল টাউন। এখন দেখবার শ্যুটিং সেটে কবে ফিরছেন এই বাঙালি অভিনেত্রী। 

বন্ধ করুন