বাংলা নিউজ > বায়োস্কোপ > Roosha-Anuran: ‘বেঁটে বর,পুরো ভাই লাগছে তো!' স্বামীকে নিয়ে নেটমাধ্যমে কুৎসিত ট্রোলের শিকার রুশা

Roosha-Anuran: ‘বেঁটে বর,পুরো ভাই লাগছে তো!' স্বামীকে নিয়ে নেটমাধ্যমে কুৎসিত ট্রোলের শিকার রুশা

ট্রোলড রুশা (ছবি-ইনস্টাগ্রাম)

Roosha-Anuran: রুশার বিয়ের ঘোর এখনও কাটেনি, তার আগেই শুরু ট্রোলিং! অনুরণের সঙ্গে একদম মানায়নি রুশাকে, নীতিপুলিশদের এই দাবি ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়!

অভিনয় কেরিয়ারে ইতি টেনে বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। গত বৃহস্পতিবারই নতুন জীবনে পা রেখেছেন ‘তোমায় আমায় মিলে’ খ্যাত অভিনেত্রী। আট মাস আগে বাগদান সারলেও সুখবর গোপন রেখেছিলেন রুশা, চলতি মাসের শুরুতেই সবটা ফাঁস হয়। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অনুরণ রায়চৌধুরীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন রুশা। বাবা-মা'র পছন্দ করা পাত্রকেই বিয়ে করলেন তিনি। রুশা-অনুরণের বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুভেচ্ছা বার্তা যেমন এসেছে, তেমন এই ছবি ঘিরে ট্রোলিংও কম হচ্ছে না।

আর সেই ট্রোলের মূল বিষয় রুশা নন, তাঁর স্বামী অনুরণ রায়চৌধুরী। তাঁদের বিয়ের প্রথম ছবি দেখে অনেকেরই বক্তব্য দুজনকে নাকি একদম মানায়নি। কারুর মতে, ‘রুশার বরকে বড্ড বেঁটে লাগছে’। আবার কেউ লিখেছেন, ‘পুরো রুশার ভাই মনে হচ্ছে’। অনুরণের বাহ্য়িক সৌন্দর্য নিয়ে নেটমাধ্যমে কাটাছেঁড়া চলছে বিস্তর। মোদ্দা কথা এই জুটিকে একসঙ্গে মোটেই মানায়নি, বক্তব্য নীতিপুলিশদের। যদিও ট্রোলারদের পালটা জবাব দেননি রুশা। আপতত বিয়ে পরবর্তী আচার-অনুষ্ঠান নিয়েই ব্যস্ত ছোটপর্দার ‘ঊষসী’।

এখনও পর্যন্ত বিয়ের ছবি নিয়ের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ভাগ করে নেননি রুশা। তবে বিয়ের আসরে উপস্থিত ফটোগ্রাফাররা ছবি শেয়ার করতেই তা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। রুশা মুখ না খুললেও তাঁর হয়ে ব্য়াট ধরেছেন অনুরাগীরা। 'রূপ নয় গুণই আসল, আর নিজের জীবনসঙ্গীর মধ্য়ে রুশা সেটাই বেছে নিয়েছে', স্পষ্ট দাবি রুশা-ভক্তদের।

১৯ জানুয়ারি ইকো পার্কের সামনের এক ব্যাঙ্কোয়েটে বসেছিল বিয়ের আসর। জাঁকজমক করে বিয়ে করলেও বিয়েতে সেভাবে ইন্ডাস্ট্রির লোকজনের উপস্থিতি চোখে পড়েনি। কিন্তু বাঙালি কনের সাজে রুশার ছবি ইতিমধ্যেই ভাইরাল। প্রচলিত ট্রেন্ড ভেঙে বেনারসি নয়, বিয়ের দিন লাল কাঞ্জিভরম শাড়িতে সাজলেন রুশা। সঙ্গে ছিল গা ভর্তি সোনার গয়না, শোলার মুকুট, আলতা রাঙা দু-হাতে শাখা-পলা। ‘সীমন্তিনী’ রুশার উপর থেকে চোখ ফেরানো দায়! বরের পরনে ছিল সুরু নকশা কাটা পাঞ্জাবি ও সুরু সোনালি পাড়ের ধুতি।

আরও পড়ুন-ষোলআনা বাঙালিয়ানা! ‘ঊষসী’ রুশার বিয়ের এলাহি মেনুতে কী কী ছিল? শুনলে জিভে জল আসবে

মাইক্রোসফটে কর্মরত অনুরণ। বাড়ি অশোকনগরে হলেও অনুরণ থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রের সিয়াটেলে। কয়েকটা দিন শ্বশুরবাড়িতে কাটিয়ে অনুরণের সঙ্গে আমেরিকায় পাড়ি দেবেন রুশা। সেখানেই শুরু করবেন জীবনের নতুন ইনিংস। অভিনয় জীবনে ইতি টানার আফসোস নেই তাঁর। নতুন জীবন শুরু করার উচ্ছ্বাস চোখে-মুখে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল প্রবল তুষারপাতে ঢাকল আফগানিস্তান! মৃত ১৫ জন, প্রাণ হারিয়েছে ১০০০০ গবাদি পশু শোভন-সোহিনীর বাগদানের চর্চা, স্বস্তিকার জীবনেও উঁকি দিচ্ছে নতুম প্রেম? মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২ মার্চের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আসন্ন লোকসভা নির্বাচনে কি লড়বেন যুবরাজ? সব জল্পনা থেকে পর্দা তুললেন সিক্সার কিং তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস আজ কাদের সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করে টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.