বাংলা নিউজ > বায়োস্কোপ > ডিভোর্স হল আমির-কিরণের, মন ভাঙল জুটির বিয়ের ঘটকালি করা ‘লগান’ তারকার
আমির-কিরণের বিয়েতে বরকর্তার দায়িত্ব পালন করেছিলেন আমিন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
আমির-কিরণের বিয়েতে বরকর্তার দায়িত্ব পালন করেছিলেন আমিন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ডিভোর্স হল আমির-কিরণের, মন ভাঙল জুটির বিয়ের ঘটকালি করা ‘লগান’ তারকার

  • দ্বিতীয় বিয়েও ভাঙল আমির খানের। এবার এই বিষয়টি নিয়ে মুখ খুললেন আমির-কিরণের ঘনিষ্ঠ বন্ধু আমিন হাজী। জানালেন, তাঁকে নিজেদের বিচ্ছেদের ব্যাপারে কী বলেছেন ওঁরা।প্রসঙ্গত, 'লগান' ছবিতে 'বাঘা'-র চরিত্রে অভিনয় করেছিলেন আমিন।

শনিবারই সোশ্যাল মিডিয়ায় একটি যৌথ বিবৃতি প্রকাশ করে বিচ্ছেদের ঘোষণা করেছেন আমির খান এবং কিরণ রাও। এবার আমির ও কিরণের ঘনিষ্ঠ বন্ধু আমিন হাজী মুখ খুললেন এই ব্যাপার নিয়ে।

'লগান' ছবির 'বাঘা'-কে নিশ্চয়ই মনে রয়েছে? মূক অথচ কোনও খবর দেওয়ার থাকলে ঢ্যাঁড়া পিটিয়ে সবাইকে এক জায়গায় হাজির করে আকার-ইঙ্গিতে খবরখানা পেশ করত। তা যে বেশ গুরুত্বপূর্ণ হতো সে নিয়ে কোনও সন্দেহ নেই। এবার বাস্তবেও 'ভুবন'-এর ব্যাপারে এমনই খবর দিলেন 'বাঘা' ওরফে আমিন হাজী। আমিরের সঙ্গে আমিনের এতটাই ঘনিষ্ঠতা যে তিনি আমির -কিরণের বিয়েতে 'বেস্ট ম্যান' হিসেবে সব কর্তব্য পালন করেছিলেন। 'মিঃ পারফেকশনিস্ট' এবং কিরণ আগেই তাঁকে এবং তাঁর স্ত্রী শার্লটকে নিজেদের বিচ্ছেদের ব্যাপারে নেওয়া সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন। আমিন জানিয়েছেন আমির-কিরণ নয়, বরং এই খবর শোনার পর তাঁর এবং স্ত্রী শার্লটেরই সান্ত্বনা প্রয়োজন পড়েছে!

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে আমিন জানান যে আমির-কিরণের সঙ্গে কথা বলেই তাঁরা বুঝতে পেরেছিলেন যে কোনও হঠকারী নয় বরং ঠান্ডা মাথায় পাকা সিদ্ধান্ত সেরেই বসে রয়েছেন দু'জনে। এবং সেটা তাঁর ও শার্লটের মেনে নেওয়া ছাড়া গতি নেই। এরপরেই টাটকা একটি তথ্য জানালেন 'বাঘা'। 

বর্তমানে কার্গিলে 'লাল সিং চাড্ডা'-র শুটিংয়ে ব্যস্ত আমির। সেখান তাঁর সঙ্গেই রয়েছেন কিরণ ও তাঁদের সন্তান আজাদ-ও। 'ওঁরা দু'জনেই আমাকে বেশ জোর গলায় জানিয়েছেন যে বিচ্ছেদের ফলে তাঁদের সম্পর্কের তকমাটা বদলে গেলেও বাকি সব কিছু একই থাকবে। আজাদের দেখভালের দায়িত্ব নেওয়া থেকে শুরু করে পেশাদার জীবনেও তাঁদের পার্টনারশিপ আগের মতোই চলবে। দুজনেই পরস্পর পরস্পরের সঙ্গে ভীষনভাবেই 'টাচ'-এ থাকবেন। আজ সকালেই তো কিরণ আমাকে কার্গিল থেকে একটা ছবি পাঠিয়েছে। ছবিতে ওঁর সঙ্গে আমির ও ছোট্ট আজাদও রয়েছে। আমি খুশি যে ওঁরা দু'জনেই কথা রেখেছেন।

'একসঙ্গে কাটানো এই ১৫টা বছর সুন্দরে আমরা আজীবনের অভিজ্ঞতা, আনন্দ, হাসি ভাগ করে নিয়েছি। সময়ের সঙ্গে সঙ্গে আমাদের বিশ্বাস, সম্মান এবং ভালোবাসা বেড়েছে। এবার আমরা আমাদের জীবনের একটা নতুন অধ্যায় শুরু করতে চলেছি- সেখানে আমরা স্বামী,স্ত্রী নই, তবে আমরা বাবা-মা থাকব এবং অবশ্যই একে অপরের পরিবার থাকব’, যৌথ বিবৃতিতে এমনটাই জানিয়েছেন আমির খান ও কিরণ রাও। আরও জানিয়েছিলেন,‘আমরা বিচ্ছেদের পরিকল্পনা বেশ কিছু সময় আগেই করে ফেলেছিলাম, এখন আমরা বিষয়টা জনসমক্ষে আনতে স্বচ্ছন্দবোধ করছি। আমরা আলাদা থাকলেও আমরা কিন্তু একই পরিবারের অংশ।'

বন্ধ করুন