বাংলা নিউজ > বায়োস্কোপ > Sumedh Shinde as Laal Singh Chaddha: আমির খান নন, ‘লাল সিং চাড্ডা’র পাশে অভিনেতা হিসাবে এ কার নাম! অবাক সকলে

Sumedh Shinde as Laal Singh Chaddha: আমির খান নন, ‘লাল সিং চাড্ডা’র পাশে অভিনেতা হিসাবে এ কার নাম! অবাক সকলে

লাল সিং চাড্ডার পাশে কার নাম?

Sumedh Shinde as Laal Singh Chaddha: সুমেধ শিন্ডে নামের একজন নাকি লালা সিং চাড্ডার ভূমিকায় অভিনয় করেছেন। বিষয়টি কী?

লাল সিং চাড্ডার ভূমিকায় আমির খান নন। অন্য কেউ। হালে এমনই একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে, লাল সিং চাড্ডা নামের পাশে লেখা আছে সুমেধ শিন্ডের নাম। বিষয়টি কী?

হালে মুক্তি পাওয়া ‘লাল সিং চাড্ডা’ নিয়ে আলোচনা কম হয়নি। আমির খানের বহু প্রতিক্ষিত ছবিটি বক্সঅফিসে বিশেষ দাগ কাটতে পারেনি। এই ছবি এক প্রকার মুখ থুবড়ে পড়ে গিয়েছিল। তার ফলে আমির খান নিজেও জানিয়েছিলেন, তিনি এই ছবি থেকে কোনও পারিশ্রমিক নেবেন না। 

কিন্তু এর পরেও ম্যাজিক হয়েছে। ওটিটি মাধ্যমে মুক্তি পেয়েছে ‘লাল সিং চাড্ডা’। আর সেখানে ব্যাপক হারে জনপ্রিয় হয়েছে এই ছবি। কিন্তু তার মধ্যেই হঠাৎ ভাইরাল হল নতুন একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে, লাল সিং চাড্ডার নামের পাশে লেখা রয়েছে সুমেধ শিন্ডে বলে একজনের নাম। আমির খানের নাম নেই কেন?

আসলে এই সুমেধ শিন্ডে এর আগে আমির খানের হয়ে ডাবিংয়ের কাজ করেছেন। এবার ‘লাল সিং চাড্ডা’র ইংরেজি সংস্করণে লাল সিংয়ের গলায় তাঁকেই যাবতীয় কথা বলতে শোনা যাবে। আর সেই কারণেই ওটিটি মাধ্যমে ইংরেজি লাল সিংয়ের নামের পাশে রয়েছে তাঁর নাম।

এই ছবিটি সুমেধ নিজেই শেয়ার করেছেন। তার সঙ্গে লিখেছেন, ‘থ্রি ইডিয়টস’ ছবিতেও তিনি আমিরের হয়ে ডাবিং করেছিলেন। সেই সময়ে তিনি মাত্র দু’টি বাক্য ডাব করেছিলেন। এবার গোটা সিনেমা ডাব করার সুযোগ পেয়েছেন। কারণ গোটা ইংরেজি সংস্করণে আমির নিজের কণ্ঠে একটি কথাও বলেননি। তাই কেউ যদি ওটিটি মাধ্যমে ইংরেজি ভাষায় ছবিটি দেখেন, তাহলে তাঁরা পুরোটাই সুমেধের কণ্ঠ শুনবেন, আমিরের কণ্ঠ শুনবেন না। 

বন্ধ করুন