বাংলা নিউজ > বায়োস্কোপ > আলিয়াকে বড় ধোঁকা রণবীরের, তাজমহল গেলেন কার সাথে? ছবি ফাঁস করলেন অর্জুন কাপুর
আলিয়া নয়, রণবীর তাজমহল ঘুরে দেখলেন অর্জুনের সাথে!

আলিয়াকে বড় ধোঁকা রণবীরের, তাজমহল গেলেন কার সাথে? ছবি ফাঁস করলেন অর্জুন কাপুর

  • রণবীর কাপুরের তাজমহল ভ্রমণের সঙ্গী কে ছিল জানেন?

আলিয়া আর রণবীরের প্রেম তো এখন সকলেরই জানা। ২০২২ সালে দু'জনের বিয়ের আশাতেও বুক বেঁধেছেন অনুরাগীরা। আর এর মাঝেই এল বড় খবর। ‘প্রেমের প্রতীক’ তাজমহল দেখতে গিয়েছিলেন আলিয়াকে ছাড়া। সেই খবর আবার সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দিলেন অর্জুন কাপুর। 

ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করে নিয়েছেন অর্জুন। যেখানে তাজকে পিছনে রেখে তাঁর ছবি তোলা হয়েছে। ক্যামেরার দিকে না তাকিয়েই অল্প হেসে ছবিটি তুলেছেন অর্জুন। তবে, ছবি যিনি চুলে দিয়েছেন তাঁর হাতের তারিফ করতেই হবে। ফ্রেমটা দুর্দান্ত। এই ছবি কার তোলা জানেন? ছবির আসল কারিগর রণবীর কাপুর। অর্জুন তাই ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যখন রণবীর কাপুরের শিল্প সত্তা জেগে ওঠে তাজ ও আমার সান্নিধ্যে।’

ছবিতে মন্তব্য করেছেন অভিনেত্রী রকুল প্রীত সিং। লিখেছেন, ‘হা হা হা, যাক তোমাদের শেষমেশ তাজমহল দেখার সুযোগ হল।’ আর তাতে অর্জুনের জবাব, ‘হ্যাঁ, ও প্রথমবার এটা আমার সাথেই দেখল, আলিয়ার সাথে যাওয়ার বদলে।’

প্রসঙ্গত, ‘প্যায়ার কা পঞ্চনামা’খ্যাত পরিচালক লাভ রঞ্জনের বিয়েতে গিয়েছিল বলিপাড়ার এই তরুণ ব্রিগেড। যা আয়োজন করা হয়েছিল আগ্রায়। নিমন্ত্রিত ছিলেন রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, কার্তিক আরিয়ান, রকুলপ্রীত, জ্যাকি ভাগনানি, অর্জুন কাপুররা। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের দেখা গিয়েছিল পুরো সাদা পোশাকে। 

কাজের সূত্রে, ২০২২ সালেই দর্শক বড় পরদায় দেখতে পারবেন রণবীর কাপুর আর আলিয়া ভাটের কেমিস্ট্রি। মুক্তির অপেক্ষায় ‘ব্রহ্মাস্ত্র’। ছবি নিয়ে চর্চা বিগত কয়েক বছর ধরেই। শেষমেষ ৯ সেপ্টেম্বর আসছে প্রেক্ষাগৃহে। ছবিতে দেখা মিলবে অমিতাভ বচ্চন আর মৌনি রায়েরও।

বন্ধ করুন