বাংলা নিউজ > বায়োস্কোপ > জল্পনাই সত্যি! নিখিলের ‘নয়া সূচনায়’ সফরসঙ্গী শ্রাবন্তী, জায়গা হারালেন নুসরত
নিখিলের ব্র্যান্ড রঙ্গোলির হয়ে প্রচারে নামলেন শ্রাবন্তী 
নিখিলের ব্র্যান্ড রঙ্গোলির হয়ে প্রচারে নামলেন শ্রাবন্তী 

জল্পনাই সত্যি! নিখিলের ‘নয়া সূচনায়’ সফরসঙ্গী শ্রাবন্তী, জায়গা হারালেন নুসরত

  • শীঘ্রই নুসরতের জায়গায় নিখিলের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হতে চলেছেন শ্রাবন্তী, তেমন ইঙ্গিতই জোরালো হচ্ছে।  

যদি আপনাকে কেউ প্রশ্ন করে নুসরত আর শ্রাবন্তীর মধ্যে কমন ফ্যাক্টর কী? তাহলে অভিনয়ের পাশাপাশি আরও অনেকগুলো বিষয় উঠে আসবে। এই দুই টলি নায়িকাই আপতত রয়েছেন সংবাদ শিরোনামে। সৌজন্যে তাঁদের ভাঙা সংসার। রোশন তো আগেই শ্রাবন্তীকে নিজের অতীত বলে দিয়েছেন, অন্যদিকে টালমাটাল নুসরত-নিখিলের সাজানো সংসার। এক ছাদের তলায় তাঁরা থাকছেন না, ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন। আর এবার আরও একধাক এগিয়ে গেল দূরত্ব! পেশাদার সম্পর্কের সুতোটাও ছিঁড়ে ফেললেন দুজনে। অন্তত তেমনই ইঙ্গিত মিলছে। 

নিখিল জৈন ক্লোথিং লাইন রঙ্গোলি ইন্ডিয়ার সিইও সেকথা কারুই অজানা নয়।মূলত ‘রঙ্গোলি’র সুবাদেই পরিচয় নুসরত-নিখিলের। এই সংস্থার মুখ হিসাবে একবছর দূর্গাপুজোয় ক্যাম্পেনে অংশ নেন নুসরত। তখন থেকেই শুরু পেশাদার বন্ধুত্ব। এরপর ধীরে ধীরে রঙ্গোলি ইন্ডিয়ার ভাবী কর্ণধারের প্রেমে হাবুডুবু খে্তে শুরু করেন তাঁদের ব্র্যান্ড অ্যাম্বাসাডার নুসরত জাহান। সেই গল্প নিজের মুখেই বহুবার শুনিয়েছেন নিখিল-নুসরত। তবে গত কয়েক মাসে সব ইকুয়েশন বদলে গেছে। শোনা যাচ্ছিল শীঘ্রই রঙ্গোলির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে নুসরতকে রিপ্লেস করবেন অপর কোনও টলি নায়িকা। আভাস মিলিয়েই এবার নিখিলের ক্লোথিং লাইনের প্রচারে নামলেন শ্রাবন্তী। 

সামনেই ৩১ বছর পূর্তি এই ব্র্যান্ডের সেই উপলক্ষ্যে থাকছে বিশেষ কিছু অফার, সেই ঘোষণাই সারলেন শ্রাবন্তী। হলুদ রঙের সালোয়ার কামিজ আর সাদা দুপাট্টায় সেজে হাসি মুখে গড়গড়িয়ে শ্রাবন্তী জানালেন সব খুঁটিনাটি। রঙ্গোলির অফিসিয়্যাল পেজ থেকে ভিডিয়ো শেয়ার করে পরিবারে স্বাগত জানানো হল নায়িকাকে। যদিও ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে শ্রাবন্তী যোগ দিলেন কিনা তা এখনও স্পষ্ট নয়। 

এখানেই শেষ নয়, নিখিলকে ইনস্টায় আনফলো করলেও এতদিন রঙ্গোলি ইন্ডিয়া (RangoliIndia) এবং ইউভ (Youve)-এর ইনস্টাগ্রাম পেজকে ফলো করতেন নুসরত জাহান। সেই দুটিকেও এখন আনফলো করে দিয়েছেন অভিনেত্রী। ইঙ্গিত স্পষ্ট- পেশাদার সম্পর্কটাও আর টিকে নেই!

নিখিলের ব্র্যান্ডকে আর ফলো করেন না নুসরত জাহান
নিখিলের ব্র্যান্ডকে আর ফলো করেন না নুসরত জাহান

নুসরত যেমন নিখিলের ক্লোথিং লাইনের অফিসিয়্যাল পেজগুলো আনফলো করেছেন, তেমনই রঙ্গোলি ইন্ডিয়ার পেজ গেলেও সেখানে ফলোয়িং তালিকা থেকে বদ নুসরত জাহান। যদিও রয়েছেন, সংস্থার অপর প্রাক্তন ব্র্যান্ড আম্বাসাডার নুসরত ফারিয়া। পাশাপাশি তালিকায় নয়া সংযোজন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। তাই দুয়ে দুয়ে, চারের হিসাবটা মিলে যাচ্ছে। 

গত বছর জানুয়ারি মাসে নুসরত জাহান তাঁর নিজস্ব পোশাকের কালেকশন 'ইউভ' লঞ্চ করেছিলেন। 'ইউভ' এর জন্ম নসুরতের ভাবনায়। তবে তার সঙ্গেও আর কোনও সম্পর্ক নেই নুসরতের। দু-দিন আগেই ইউভের পোশাকে ফ্যাশন মঞ্চ কাঁপালের ‘শারদ সুন্দরী’রা। সেই ফ্যাশন শোয়েও ব্রাত্য নুসরত। 

ইউভে-র  এই শো যিনি প্ল্যান করেছেন সেই স্যান্ডি, যিনি নুসরত জাহানের স্টাইলিস্টও বটে তিনি নিজের ইনস্টা স্টোরিতে রবিবার একটি ছবি পোস্ট করেন। সেখানে ইউভ ইন্ডিয়ার সবুজ শাড়িতে পাওয়া গেল শ্রাবন্তীকে। অভিনেত্রী নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে এই পোস্ট শেয়ার করেছেন।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি
শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি

সুতরাং নিখিলের পেশাদার জীবনের অংশীদার যে ইতিমধ্যেই হয়ে গিয়েছেন শ্রাবন্তী তা বেশ স্পষ্ট। তবে কী আনুষ্ঠানিকভাবেই এবার রঙ্গোলির ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসাবে ঘোষণা হবে শ্রাবন্তীর নাম? নিখিলের ব্র্যান্ ৩১তম বর্ষপূর্তির দিন তেমনটা হলে চমকে যাবেন না। 

বন্ধ করুন