বাংলা নিউজ > বায়োস্কোপ > লোভী নই, দ্য কাশ্মীর ফাইলসের সঙ্গে কোনও লড়াই নেই: দ্য কেরালা স্টোরির প্রযোজক

লোভী নই, দ্য কাশ্মীর ফাইলসের সঙ্গে কোনও লড়াই নেই: দ্য কেরালা স্টোরির প্রযোজক

দ্য কেরালা স্টোরি নিয়ে অকপট প্রযোজক

The Kashmir Files vs The Kerala Story: বক্স অফিসে নয়া ইতিহাস লিখছে ‘দ্য কেরালা স্টোরি’। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর কালেকশনও টপকে যাবে এই ছবি, কিন্তু সেই নিয়ে মাথা ঘামাতে না-রাজ প্রযোজক।  

বক্স অফিসে অব্যাহত বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’র স্বপ্নউড়ান। একের পর এক মাইলস্টোন ছুঁয়ে ফেলছে আদা শর্মার এই ছবি। সলমন-রণবীরদের মতো সুপারস্টারদের পিছনে ফেলে ইতিমধ্যেই বছরের দ্বিতীয় সর্বোচ্চ (পাঠানের পর আয় করা বলিউড ছবির খেতাব পকেটে পুড়েছে ধর্মান্তকরণের এই ছবি। পাশাপাশি সুপ্রিম কোর্ট থেকেও বড় স্বস্তি পেয়েছেন প্রযোজক বিপুল শাহ। পশ্চিমবঙ্গে ছবির প্রদর্শনের উপর যে নিষেধাজ্ঞা জারি করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, বৃহস্পতিবার তা খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। 

দেশের বক্স অফিসে ইতিমধ্যেই ১৬৫.৯৪ কোটি টাকার ব্যবসা করেছে বিপুল শাহ-র সানসাইন এন্টারটেনমেন্ট প্রযোজিত এই ছবি। বক্স অফিস বিশেষজ্ঞদের মতে অচিরেই ২৫০ কোটির গণ্ডি পার করে ‘দ্য কেরালা স্টোরি’। ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সর্বকালীন আয়কেও ছাপিয়ে যাবে এই ফিল্ম এমনটাই ধারণা। শুরু থেকেই বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর সঙ্গে তুলনা চলছে এই ছবির। কারণ দুটি ছবিকেই ‘প্রোপাগান্ডা’ ফিল্ম বলে বিঁধেছে বাম-কংগ্রেসের মতো রাজনৈতিক দল। পাশাপাশি দুই ছবির নামের পাশেই ‘ইসলামোফোবিক’ শব্দ জোড়া হয়েছে। যদিও নির্মাতারা বারবার সেই অভিযোগ অস্বীকার করেছেন। 

প্রযোজক বিপুল শাহ সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে জানান, ‘আমি কোনওরকম তুলনায় যেতে চাই না। বিবেকের ছবি দুর্দান্ত ফল করেছে বক্স অফিসে। তবে নিশ্চয়ই ও ফলাফলের কথা ভেবে ছবিটা বানায়নি। ওর কাছে একটা গল্প ছিল, যা ও পর্দায় তুলে ধরেছে। তেমনিভাবে আমাদের কাছেও একটা গল্প ছিল তা আমরা ফুটিয়ে তুলেছি। বৃহত্তর দর্শকের কাছে আমরা পৌঁছাতে পেরেছি, তাতেই আমরা খুশি’। 

প্রযোজক আরও যোগ করেন, ‘দ্য কেরালা স্টোরির বক্স অফিস কালেকশন নিয়ে আমি একেবারেই উত্তেজিত নই। পরিচালক বা প্রযোজক হিসাবে আমি কোনওদিন টাকার পিছনে দৌড়াইনি। আমি লোভী নই, আমি অল্পেই সন্তুষ্ট। ভগবান আমাকে একটা সুন্দর পরিবার দিয়েছে, আর উপযুক্ত রিসোর্স দিয়েছেন যা দিয়ে আমি ছবি তৈরি করতে পারি’। 

‘দ্য কেরালা স্টোরি’ ঐতিহাসিক সাফল্য এনে দিয়েছে বলে ভবিষ্যতেও এই ধাঁচের ছবি করতেই আগ্রহী হবেন বিপুল শাহ, এমনটা একেবারেই নয়। হিট ছবির কোনও ফর্মুলা হয় না, জোর দিয়ে বললেন প্রযোজক। ভালো গল্প পর্দায় তুলে ধরতে চান তিনি, স্পষ্ট কথা বিপুল শাহের। 

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে ছবির লিডিং লেডি আদা শর্মা জানান, ‘এই ছবি তাদের কথা বলেছে যারা ইসলামের নাম ভাঙিয়ে সন্ত্রাসবাদ ছাড়াচ্ছে, ISIS-এ ভিড়িয়ে দিচ্ছে জোর করে। তাই যারা ভাবছেন এই ছবি ইসলাম বিরোধী, দয়া করে এমনটা মনে করবেন না। এটা সন্ত্রাসবাদের বিরুদ্ধে, আর সন্ত্রাসবাদীদের কোনও ধর্ম হয় না। আমি নিজে একজন ধর্মপ্রাণ মানুষ, অন্যের ধর্মকে আমি কোনওদিন ছোট করব না’।

বায়োস্কোপ খবর

Latest News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.