বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshaye Khanna: কেরিয়ারের শুরুতেই 'টেকো' তকমা, চুল পরার যন্ত্রণা কুড়ে কুড়ে খেয়েছে অক্ষয়কে
অক্ষয় খান্না

Akshaye Khanna: কেরিয়ারের শুরুতেই 'টেকো' তকমা, চুল পরার যন্ত্রণা কুড়ে কুড়ে খেয়েছে অক্ষয়কে

  • খুব কম বয়সেই চুল ঝরে গিয়েছে অক্ষয় খান্নার। এর জেরে কম হয়রান হয়ে হয়নি অক্ষয়কে। 

প্রায় ২৫ বছর আগে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন অক্ষয় খান্না। বাবা বলিউডের নামী তারকা, স্টার কিডের ছবিতে আসবার পথ মসৃণই ছিল। তবে খুব কম বয়সেই নিজের সৌন্দর্য হারাতে শুরু করেন অক্ষয়। তাঁর মাথার চুল পড়তে শুরু করে, এক কথায় তিনি টেকো হয়ে যান। 

নিজের এই সমস্যা নিয়েই বছর কয়েক আগের এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন অক্ষয়। তিনি জানান, ‘খুব কম বয়সেই আমার মাথার চুল ঝরতে শুরু করে’। সেই যন্ত্রণার কথা বলতে গিয়ে অক্ষয় বলেন, ‘যেমন একজন পিয়ানোবাদক যদি আঙুল হারিয়ে ফেলে তখন যেমনটা ঘটবে,ঠিক তেমন যন্ত্রণা আমি সেই সময় অনুভব করেছিলাম। যতক্ষণ না তুমি এই বিষয়টার সঙ্গে ধাতস্থ হচ্ছো ততক্ষণ তুমি এমন ব্যাথা অনুভব করবে। ধরুণ আপনি একজন খেলোয়াড় আর আপনার হাঁটুর সার্জারি প্রয়োজন। তাহলে আপনি এক-দু বছর হারিয়ে ফেলবেন আপনার কেরিয়ারের’। 

এর আগেও নিজের চুল ঝরে যাওয়ার সমস্যা নিয়ে মুখ খুলেছেন বিনোদ খান্না পুত্র। করণের প্রশ্নের উত্তরে অক্ষয় জানান, বলিউডে সবচেয়ে খারাপ হেয়ারস্টাইলের তাঁর নিজের। যদিও সময়ের সঙ্গে সঙ্গে তিনি শিখে গেছেন এটাও জীবনের একটা কঠিন বাস্তব। এখন টেকো হওয়ার ব্যাপারটা অক্ষয়ের কাছে ‘ছোট্ট ব্যাপার’। 

আড়াই দশক দীর্ঘ কেরিয়ারে ‘বর্ডার’, ‘তাল’,‘দিল চাহতা হ্যায়’, ‘হামরাজ’, ‘হাঙ্গামা’, ‘হলচল’, ‘রেস’-এর মতো ছবি দর্শকদের উপহার দিয়েছেন অক্ষয় খান্না। আপাতত ‘দৃশ্যম ২’-এর শ্যুটিং'এ ব্যস্ত অক্ষয়। তাঁকে শেষ দেখা গিয়েছে জিফাইভের ছবি 'স্টেট অফ সেইজ: টেম্পল অ্যাটাক'-এ। 

বন্ধ করুন