বাংলা নিউজ > বায়োস্কোপ > Jacqueline Fernandez-Sukesh Chandrasekhar: শুধু জ্যাকলিন নন, তাঁর পরিবারও কোটি-কোটি টাকা নিয়েছে সুকেশের থেকে: ইডি
সুকেশের থেকে শুধু আর্থিক সুবিধে জ্যাকলিনই নেননি, নিয়েছে তাঁর পরিবারও। 

Jacqueline Fernandez-Sukesh Chandrasekhar: শুধু জ্যাকলিন নন, তাঁর পরিবারও কোটি-কোটি টাকা নিয়েছে সুকেশের থেকে: ইডি

  • ইডি-র দাবি সুকেশ অপরাধী জেনেও তাঁর সঙ্গে সম্পর্কে ছিলেন জ্যাকলিন। সঙ্গে নিজে তো দামি দামি উপহার নিয়েইছে, অর্থ ও দামি গাড়ি নিয়েছে অভিনেত্রীর মা-বাবা, ভাই-বোন। 

সুরেশ চন্দ্রশেখরের আর্থিক প্রতারণার মামলায় বেশ ভালোই ফেঁসেছেন জ্যাকলিন ফান্ডান্ডেজ। ইতিমধ্যেই ইডি-র তরফে চার্জশিট পেশ করা হয়েছে অভিনেত্রীর নামে। যেখানে দেখানো হয়েছে শুধু ‘কিক’ অভিনেত্রী নন, কনম্যান সুকেশের থেকে সুবিধে নিয়েছে অভিনেত্রীর পরিবারও।

জ্যাকলিনের অনুরোধে ১,৭২,৯১৩ ডলার (১ কোটি ৩৮ লক্ষরও বেশি) সুকেশ পাঠিয়েছিল অভিনেত্রীর বোন জেরাডলাইন জে ওয়াকারের অ্যাকাউন্টে। অস্ট্রেলিয়ায় থাকা জ্যাকলিনের ভাইকে পাঠানো হয়েছে ২৬,৪৭০ অস্ট্রেলিয়ান ডলার (ভারতীয় হিসেবে ১৪ লাখ টাকার বেশি)। বাহরাইনে থাকা জ্যাকলিনের মা-বাবাকে সুকেশ কিনে দিয়েছে দুটি বিলাসবহুল গাড়ি- পোরশে আর মাসেরাটি। সঙ্গে নিজে তো একাধিক উপহার নিয়েইছে।

দ্য ফেডেরাল এজেন্সির আরও দাবি জ্যাকলিন ভালোভাবেই জানতেন সুকেশ কী ধরনের বেআইনি কাজের সঙ্গে যুক্ত। ২০২১ সালের ফেব্রুয়ারিতে অভিনেত্রীর এক কর্মচারী সুকেশের নামে বেরনো নিউজ রিপোর্ট দেখান জ্যাকলিনকে। কিন্তু তাতেও উপহার নেওয়া বন্ধ করেননি তিনি। দিল্লি পুলিশের তরফে সুকেশকে গ্রেফতার করার আগে অবধি জানুয়ারি থেকে জুলাই ২০২১ অবধি ক্রমাগত উপহার ও অর্থ নিয়েই চলেছিলেন।

ইডি অনুসারে, জ্য়াকলিন ওই কমাসে ৭ কোটির বেশি টাকার উপহার ও অর্থ নিয়েছিলেন সুকেশের থেকে। সঙ্গে অভিনেত্রীরই অনুরোধে এক লেখককে ১৫ লাখ টাকা দেন জ্যাকলিন। ইডি বলছে, ‘জ্যাকলিন ফার্নান্ডেজ ইচ্ছাকৃতভাবেই সুকেশের অপরাধের রেকর্ড অদেখা করে গিয়েছে। সঙ্গে একধিক আর্থিক বিনিময়ও করে গিয়েছে। এই সম্পর্ক থেকে শুধু তিনিই আর্থিক সুবিধে নেননি, নিয়েছে তাঁর পরিবারও। আর তার থেকে এটাই বোঝা যায় অর্থের লোভে যেই মানুষটার সঙ্গে সম্পর্কে আছেন তাঁর অপরাধী মনোভাব কোনও গুরুত্বই পায়নি তাঁর কাছে।’

ইডি আরও জানিয়েছে জ্যাকলিন এখনও সুকেশের কাছ থেকে তিনি ও তাঁর পরিবার কী কী উপহার নিয়েছে তা পরিবর্তন করে চলেছেন। এমনকী ৩৭ বছরের এই শ্রীলঙ্কান অভিনেত্রী নিজের ফোন থেকে সব তথ্যও মুছে ফেলেছেন।

বন্ধ করুন