বাংলা নিউজ > বায়োস্কোপ > Janhvi Kapoor: ফিল্মফেয়ারের স্টেজে ওঠার ১০ মিনিট আগে কেটে গেল পোশাকের চেন! চরম বিপত্তি জাহ্নবীর

Janhvi Kapoor: ফিল্মফেয়ারের স্টেজে ওঠার ১০ মিনিট আগে কেটে গেল পোশাকের চেন! চরম বিপত্তি জাহ্নবীর

জাহ্নবীর পোশাক-বিভ্রাট  ( (ছবি-ইনস্টাগ্রাম))

Janhvi Kapoor: গাঢ় বেগুনি গাউন পরে নাস্তানাবুদ হতে হল জাহ্নবীকে। ফিল্মফেয়ারের আসরে দু-বার চেন কাটল নায়িকার পোশাকের। তারপর? 

সুন্দর দেখানোটা মোটেই সহজ নয়। এর জন্য কম ঝক্কি পোহাতে হয় না নায়িকাদের। তবে শুধু সুন্দরভাবে নিজেকে মেলে ধরতে জানলেই নয় না, শেষ মুহূর্তে বিপদে পড়লে পরিস্থিতি সামাল দেওয়ার জাদুমন্ত্রটাও শিখতে হয় শোবিজ বিজনেসে। বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে বসেছিল ৬৮তম ফিল্মফেয়ার অনুষ্ঠানের আসর। গাঢ় বেগুনি রঙা গাউনে ফিল্মফেয়ারের লাল গালিচায় ঝলমল করেছেন জাহ্নবী। কিন্তু জানেন কি ওই রাতে দু-বার জাহ্নবীর গাউনের চেন কেটে গিয়েছে! হ্যাঁ, পোশাক-বিভ্রাটের শিকার হন অভিনেত্রী। প্রথমবার পছন্দের গাউনের চেন কাটবার পর তা সেলাই করেন জাহ্নবী, কিন্তু ফের কেটে যায় চেন। ওদিকে মঞ্চে ডাক পড়েছে নায়িকার, কী করলেন শেষমেশ?

বৃহস্পতিবারের রাতটা মোটেই পরিকল্পনামাফিক যায়নি জাহ্নবীর। একের পর এক দুর্ঘটনায় জর্জরিত হন নায়িকা। কিন্তু ও যে কথায় আছে ‘দ্য শো মাস্ট গো অন’। সোশ্যাল মিডিয়ায় নিজেই সবটা ফাঁস করেছেন শ্রীদেবী কন্যা। অভিনেত্রী লেখেন, ‘যখন তোমার গাউনের চেন রেড কার্পেটে হাঁটার ৫ মিনিট আগে, আর মঞ্চে পারফর্ম করতে ওঠবার ১২ মিনিট আগে কেটে যায়….’। একটি ছবিতে দেখা গেল গাড়ির ভিতর বসে রয়েছেন জাহ্নবী। সেখানেই দর্জি তাঁর গাউনে নতুন চেন জুড়ছেন, সেই সময় জাহ্নবীর শরীরেই ছিল ওই গাউন।

অন্য ছবিতে দেখা গিয়েছে ভ্যানিটির অন্দরে সাজসজ্জা শিল্পীরা জাহ্নবীর গাউনের চেন আটকানোর চেষ্টা করেও ব্যর্থ। উদ্বেগে মুখভার নায়িকার। তবে হার মানেননি তিনি। চটজলদি অন্য পোশাক পরে মঞ্চে পৌঁছানোর সিদ্ধান্ত নেন। হাতে ১০ মিনিট মাত্র সময় ছিল। এক কথায় অসাধ্য সাধন করেছেন জাহ্নবী। অপর ছবিতে জরির কাজ করা প্য়ান্ট ও শর্ট স্কার্টে দেখা মিলল জাহ্নবীর। সেই পোশাকটিই শেষ মুহূর্তে বেছে নিয়ে স্টেজে উঠেন নায়িকা।

চলতি বছর ফিল্মফেয়ারের আসরে ‘মিলি’র জন্য সেরা অভিনেত্রী বিভাগে মনোনয়ন পেয়েছিলেন জাহ্নবী। যদিও ‘গঙ্গুবাই’ আলিয়ার ঝুলিতে যায় পুরস্কার। এই নিয়ে দ্বিতীয়বার ‘বেস্ট অ্যাক্ট- ফিমেল’ বিভাগে ব্ল্য়াক লেডি জয়ের দৌড়ে নাম লিখিয়েছিলেন শ্রীদেবীর জানু।

জাহ্নবীকে শেষবার পর্দায় দেখা গিয়েছে ‘মিলি’ ছবিতে। আগামিতে তাঁকে দেখা যাবে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে। এই ছবিতে রাজকুমার রাও-এর সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। এছাড়াও জাহ্নবীর হাতে রয়েছে ‘বাওয়াল’ এবং তেলুগু ছবিতে ডেবিউ করেছেন শ্রীদেবী তনয়া। জুনিয়র এনটিআরের ৩০তম ছবির নায়িকা জাহ্নবী।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা ব্যাগ রাখা ছিল, পুলিশের সন্দেহ IED,রামেশ্বরম ক্যাফে বিস্ফোরণ নিয়ে আর কী বললেন CM

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.