বাংলা নিউজ > বায়োস্কোপ > Sandipta Sen: ‘গাঁটছড়া’ সিরিয়ালের জন্য প্রথম পছন্দ ছিলেন এই জনপ্রিয় টেলি নায়িকা!

Sandipta Sen: ‘গাঁটছড়া’ সিরিয়ালের জন্য প্রথম পছন্দ ছিলেন এই জনপ্রিয় টেলি নায়িকা!

সন্দীপ্তা অফার ফেরান গাঁটছড়ার

Sandipta Sen: ‘গাঁটছড়া’র প্রস্তাব কেন ফিরিয়ে দেন সন্দীপ্তা সেন? কারণ জানলে চমকে উঠবেন!

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’ (Gaatchora)। গত কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় সেভাবে কামাল করে দেখায়নি ‘খড়িদ্ধি’ জুটি। তবে এই সিরিয়াল যে আট থেকে আশির ফেবারিট তা নিয়ে সন্দেহ নেই। এই সিরিয়ালের প্রাণভ্রমরা ভট্টাচার্য পরিবারের মেজো মেয়ে খড়ি মানে অভিনেত্রী শোলাঙ্কি রায় (Solanki Roy)। শোলাঙ্কির অভিনয়ে মুগ্ধ সকলে। তবে জানেন কি ‘গাঁটছড়া’ সিরিয়ালের প্রস্তাব শুরুতে গিয়েছিল অপর এক জনপ্রিয় টেলি নায়িকার কাছে। সম্প্রতি সেই তথ্য ফাঁস হল।

বাংলা টেলিভিশনের ‘দুর্গা’ সন্দীপ্তা সেনের (Sandipta Sen) কাছে ‘গাঁটছড়া’র প্রস্তাব গিয়েছিল নির্মাতাদের তরফে। কিন্তু সেই অফার নাকোচ করে দেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে সেই কারণ জানিয়েছেন সন্দীপ্তা। তিনি জানান, ‘প্রতিদান করবার সময় থেকেই মনে হচ্ছিল ধারাবাহিক থেকে বিরতি নেওয়া দরকার, কারণ অন্যরকম কিছু করতে চাই। তবে ভবিষ্যতে নিঃসন্দেহে টিভির পর্দায় কাজ করার ইচ্ছে রয়েছে। যখন গাঁটছড়ার অফার এল, তখন সারদা মায়ের চরিত্রটা (করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব) নির্বাচন করি। প্রথম কথা, এই চরিত্র বাঙালিদের অনুপ্রেরণা দেয়। পাশাপাশি এই চরিত্রের মেয়াদ ছিল মাত্র ৬ মাসের, তাই ছবি বা ওয়েব সিরিজের কাজে সমস্যা হত না’।

দুর্গার পাশাপাশি ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলে’, ‘আয় খুকু আয়’-এর মতো সিরিয়ালের লিডিং লেডি সন্দীপ্তা। সিনেমা বা ওয়েব সিরিজের চেয়ে অনেক বেশি নিশ্চিত কেরিয়ার সিরিয়ালে অভিনয়। প্রাপ্ত টাকার পরিমাণও অনেকটা বেশি। তাহলে কেন এমন সিদ্ধান্ত নিলেন সন্দীপ্তা? এই সময়কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, অভিনেত্রী হিসাবে নিজেকে উন্নত করতে চান তিনি। এই জন্য মানসিকভাবে নিজেকে কম উপার্জনের জন্যও প্রস্তুত করে ফেলেছেন।

আরও পড়ুন-মার্কেট গরম বলি নায়িকার, বান্দ্রায় ৬৫ কোটির বিলাসবহুল ডুপ্লেক্স কিনলেন জাহ্নবী

সম্প্রতি হইচইয়ের ‘বোধন’ ওয়েব সিরিজে দেখা মিলেছে সন্দীপ্তার। আগামীতে ‘দ্য একেন বাবু: রুদ্ধশ্বাস রাজস্থান’-এ দেখা যাবে অভিনেত্রীকে। সবচেয়ে জরুরি বিষয় হল এই ছবির ক্রিয়েটিভ প্রোডিউসার সন্দীপ্তার মনের মানুষ সৌম্য মুখোপাধ্যায়। তবে ছবিতে সন্দীপ্তার উপস্থিতির পিছনে সৌম্যর কোনও হাত নেই স্পষ্ট জানালেন অভিনেত্রী। তাঁর কথায়, সৌম্য ওটিটি প্ল্যাটফর্মের ব্যবসায়িক দিকের সঙ্গে যুক্ত। সৃজনশীল বিষয়ে কোনও মতামত নেই তাঁর। কিন্তু সন্দীপ্তা যোগ করতে ভুললেন না, ‘এক ছবিতে দুজনের নাম থাকবে এটা আনন্দের ব্যাপার’।

 

বায়োস্কোপ খবর

Latest News

পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.