বাংলা নিউজ > বায়োস্কোপ > করবা চৌথে বিশ্বাসী নন রিয়া-করণ, কটাক্ষের সাফ জবাব দিলেন অনিল-কন্যা
রিয়া কাপুর-করণ বুলানি
রিয়া কাপুর-করণ বুলানি

করবা চৌথে বিশ্বাসী নন রিয়া-করণ, কটাক্ষের সাফ জবাব দিলেন অনিল-কন্যা

  • রিয়া কাপুর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি নতুন বার্তা পোস্ট করেছেন, ব্র্যান্ডগুলোর কাছে তাঁর অনুরোধ, করবা চৌথের সহযোগিতার জন্য তার যেন রিয়ার কাছে না আসেন।

সদ্য বিয়ে সেরেছেন পরিচালক এবং স্টাইলিস্ট রিয়া কাপুর। দীর্ঘ দিনের প্রেমিক করণ বুলানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে করবা চৌথ নিয়ে একটি লম্বা নোট পোস্ট করেন রিয়া। করবা চৌথ নিয়ে কোনও রকম কোলাবোরেশন করতে নারাজ তিনি, সেকথা স্পষ্ট জানিয়েছেন। আরও জানিয়েছেন, এই উৎসব যাঁরা মানেন তাঁদের সম্মান করে তিনি এবং করণ। তবে উৎসবের চেতনা আলাদা কিছু নয় বলেই মনে করেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে রিয়া লেখেন, ‘হাই, শুভ রবিবার। সম্মানজনকভাবে করবা চৌথ উপহার বা সহযোগিতার জন্য আমার সঙ্গে যোগাযোগ করবেন না। এটায় করণ বা আমি বিশ্বাস করি এমন কিছু নয়। আমরা অন্যান্য দম্পতিদের সম্মান করি যারা অংশ নেয়, এমনকি তারা উৎসব উপভোগ করে। এটা শুধু আমার জন্য নয়। অথবা আমাদের জন্যও নয়। সুতরাং শেষ কাজটি আমি করতে চাই তা হল এমন কিছু প্রচার করা যা আমি বিশ্বাস করি না এবং এটি যে অন্তর থেকে আসে তার সঙ্গে সত্যিই একমত নই’।

রিয়া যোগ করেছে, তার ধারণা প্রত্যাখ্যান করার জন্য কয়েকজন তাকে বোকা বলছেন। তিনি বলেন, 'আপাতত আমি মনে করি যদি আমরা নিজেদের এবং একে অপরের যত্ন নিই তাহলে আমাদের ভালো হওয়া উচিত। আমি শুধুমাত্র লিখছি কারণ মনে হচ্ছে এলোমেলো অপরিচিতরা আমাকে আক্রমণাত্মকভাবে বোঝানোর প্রয়োজন অনুভব করে যে আমি 'মূর্খ', 'এটা করতে হবে', 'এটা আমার প্রথম'। না, ধন্যবাদ। চলো এগোই? আপনি যদি এটা পড়েন তবে বাসি মন্তব্যের জন্য ধন্যবাদ। আমি আশা করি আপনি আপনার রবিবার উপভোগ করবেন'।

চলতি বছর অগস্টে সাত পাকে বাঁধা পড়েন রিয়া। তার বাবা অভিনেতা অনিল কাপুরের মুম্বইয়ের বাড়িতে বিবাহ অনুষ্ঠিত হয়েছিল। শুধুমাত্র নিকটতম বন্ধু এবং পরিবারের সদস্যরা বিয়েতে উপস্থিত ছিলেন।

 

বন্ধ করুন