বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya-Sean: লন্ডনে জমবে শন-দিতিপ্রিয়ার রোম্যান্স! ত্রিকোণ প্রেম কাহিনিতে থাকছেন ঋষভও

Ditipriya-Sean: লন্ডনে জমবে শন-দিতিপ্রিয়ার রোম্যান্স! ত্রিকোণ প্রেম কাহিনিতে থাকছেন ঋষভও

টলিউডের নতুন জুটি

Ditipriya-Sean: যশ দাশগুপ্তর জুতোয় পা গলালেন শন। এসকে মুভিজের আসন্ন ছবিতে দিতিপ্রিয়ার সঙ্গে জুটি বাঁধছেন তিনি। ত্রিকোণ সম্পর্ক নিয়েই এগোবে ছবির গল্প।

টলিপাড়ার নতুন জুটি দিতিপ্রিয়া রায় ও শন বন্দ্যোপাধ্যায়! হ্যাঁ, এবার রোম্যান্স করতে দেখা যাবে রানিমা আর ডক্টর উজান চ্যাটার্জিকে, তবে ছোটপর্দায় নয় বিগ স্ক্রিনে! হ্যাঁ, এসজে মুভিজের আসন্ন ছবিতে একসঙ্গে শন-দিতিপ্রিয়া। উৎসবের আমেজের মাঝেই ধামাকা খবর দুই তারকার ভক্তদের জন্য। ‘মন ফাগুন’ ধারাবাহিক মাস কয়েকের মধ্যেই শেষ হওয়ায় বেজায় মন খারাপ শন ভক্তদের। কিন্তু এবার বড় ধামাকা নিয়ে ফিরছেন শন। 

গত কয়েকদিন ধরেই চাপ দাড়িতে শনকে দেখে বেজায় এক্সাইটেড ভক্তরা। অনেকেই ভাবছিলেন নিশ্চয় নতুন চরিত্রের প্রস্তুতি নিচ্ছেন শন। অভিনেতা যদিও সেই নিয়ে মুখ খোলেননি তবে ধামাকা খবর সামনে এল ইতিমধ্যেই। টলিপাড়ায় জোর গুঞ্জন যশ দাশগুপ্তর জায়গা নিচ্ছেন শন বন্দ্যোপাধ্য়ায়। রবীন নাম্বিয়ার পরিচালিত এসকে মুভিজের নতুন ছবিতে যশ দাশগুপ্ত নয়, দেখা যাবে শনকে।  আসলে ‘ইয়ারিয়াঁ টু’ নিয়ে ব্যস্ত যশ নভেম্বরে লন্ডনে শ্যুটিং-এর জন্য সময় বার করতে পারেননি, তাই ডেট সমস্যার জন্য বাধ্য হয়েই সরে দাঁড়িয়েছেন তিনি। আর সেই জায়গা নিলেন শন। 

ত্রিকোণ সম্পর্কের গল্প হবে এই ছবি। দিতিপ্রিয়াকে নিয়ে সম্পর্কের টানাপোড়েন, ত্রিকোণমিতির একটি বাহু শন, অন্যটি দিতিপ্রিয়া আর তিন নম্বর বাহু কে? সেই জবাবও মিলেছে। জানা গিয়েছে শন-দিতিপ্রিয়ার সঙ্গে এই ছবিতে স্ক্রিন ভাগ করে নেবেন ঋষভ বসু। জল্পনায় শিলমোহরও দিয়েছেন অভিনেতা। এসকে মুভিজের আরও একটি ছবি ‘সরলাক্ষ হোমস'-এর শ্যুটিংয়ে লন্ডন যাচ্ছেন ঋষভ। সায়ন্তন ঘোষালের ওই থ্রিলারের শ্যুটিং-এর পাশাপাশি রবীন নাম্বিয়ারের ছবির কাজও সারবেন ঋষভ। যাকে বলে এক ঢিলে দুই পাখি!

কেমন হবে এই ছবির গল্প? জানা যাচ্ছে, এখানে দম্পতি হিসাবে দেখা যাবে অভি (ঋষভ) আর জিয়া (দিতিপ্রিয়া)-কে। তবে শুরু থেকেই বোঝাপড়ার বড্ড অভাব দুজনের। অপরিণত অভির সঙ্গে জোড়াতালি দিয়ে দাম্পত্য টিকিয়ে রেখেছে জিয়া। অথচ তাঁর পছন্দ পরিণতমনস্ক পুরুষমানুষ। আচমকাই জিয়ার জীবনে ঘটবে অঘটন। দুর্ঘটনার জেরে কোমায় চলে যাবে জিয়া। এরপর তাঁর জীবনে এন্ট্রি রণজয়ের (শন)। পুরোনো স্মৃতি ভুলেছে জিয়া, এখন তাঁর মন জুড়ে শুধুই রণজয়। 

ইতিমধ্যেই বড়পর্দায় পা রেখেছেন শন। ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে কাজ করেছেন ছোটপর্দার ঋষিরাজ। ছবির নাম ‘অর্ন্তদৃষ্টি’। যদিও সেই ছবিতে নেগেটিভ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। রণজয়ের ভূমিকায় শনকে দেখতে ব্যাপক আগ্রহী দর্শক তা বলাই বাহুল্য। অনস্ক্রিনে দিতিপ্রিয়া-শনের রসায়ন কতটা জমবে সেইদিকে নজর থাকবে সবার। 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভুঁড়ির মেদ চটজলদি কমাতে চান? এই ঘাস ওজন ঝরানোর মোক্ষম অস্ত্র! জেনে নিন উপায়টি BJP শাসিত রাজ্যে কয়েক কোটির 'দুর্নীতি', CAG রিপোর্টকে হাতিয়ার করে তোপ তৃণমূলের '১০ বছর মিথ্যা বলে এখন খুন করছে BJP', আন্দোলনকারী কৃষকের মৃত্যুতে তোপ মমতার KKR তারকার ব্যাটিং ঝড়, লঙ্কার বিরুদ্ধে অল্পের জন্য সম্মান বাঁচাল আফগানিস্তান ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল গালে স্পাইডার ম্যান স্টিকার, কেক কেটে জন্মদিন জেহ-র! এল রাহা, ইনায়া, বায়ু-রা 'এমন পিচ আগে কখনও দেখিনি', রাঁচির বাইশগজের সম্ভাব্য চরিত্র নিয়ে ধোঁয়াশায় স্টোকস ডিজিটাল যুগেও চশমা ছাড়া থাকবে আপনার শিশু! ছোটদের চোখের যত্ন নিন এভাবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.