বাংলা নিউজ > বায়োস্কোপ > দেশের মাটি: বনিবনা হচ্ছে না রাজা-মাম্পির মধ্যেই! হতাশ RAMPI-রা দোষ দিল চ্যানেলকে
বনিবনা হচ্ছে না রাজা-মাম্পির।
বনিবনা হচ্ছে না রাজা-মাম্পির।

দেশের মাটি: বনিবনা হচ্ছে না রাজা-মাম্পির মধ্যেই! হতাশ RAMPI-রা দোষ দিল চ্যানেলকে

  • বিয়ের মাসখানেকের মধ্যেই আশান্তি। মায়ের বুদ্ধিতেই পরিবারের বিপক্ষে যাচ্ছে মাম্পি!

এতদিন নোয়াকে ঘরের কাজ শেখাতে গিয়ে ভিলেন হয়েছিল মাম্পি। এবার ঝামেলা বাধল রাজা-মাম্পির মধ্যে। মায়ের বুদ্ধিতে কিয়ান ও রাজার মধ্যে তুলনা করতে শুরু করেছে মাম্পি। আর যা একেবারেই মেনে নিতে পারছে না রাজা। কথায় কথায় নোয়া ও বৌমনিকে খোঁটা দিতে শুরু করেছে কিয়ানের খাওয়াদাওয়া নিয়ে। বাড়িতে আলাদা করে কিয়ানের জন্য রান্না হলে, রাজার জন্যও হবে, দাবি তার। ফলে বিরক্ত রাজা নিজেকে দূরে সরিয়ে নিচ্ছে নতুন বউয়ের থেকেই। 

আপাতত স্টার জলসার ‘বিতর্কিত ধারাবাহিক’ দেশের মাটির গল্প গড়াচ্ছে এভাবেই। আর সেটাই মানতে পারছে না রাজা-মাম্পির ভক্তরা। তাঁদের দাবি, মাম্পি আর রাজাকে যদি দূরে রাখতেই হয়, তাহলে লেখিকা কেন তাঁদের বিয়ে দিলেন। কেনই বা বাড়ির সবার কাছে বারবার মাম্পিকেই খারাপ করা হয়? কেন গায়ে আঁচ লাগে না নোয়ার?

কিছুদিন আগে নোয়ার সঙ্গে খারাপ ব্যবহার করছে মাম্পি, এমনটা দেখার পর ধারাবাহিক বয়কট করার ডাক দিয়েছিল দর্শক। এমনকী, লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় নোয়াকে নায়িকা বানাতে গিয়ে বারবার মাম্পিকে ছোট করেন, এমনটাও দাবি তুলেছিল নেটপাড়া। এবার আঙুল উঠল চ্যানেল অর্থাৎ স্টার জলসার দিকে। রাম্পি ভক্তদের দাবি, চ্যানেলের তরফে রাজা-মাম্পির মিষ্টি প্রেমের মুহূর্তগুলো সামনে আনা হয় না। বরং, তাঁদের লড়াইয়ের ভিডিও নিয়ে তৈরি করা হয় প্রোমো। কারণ, সকলেই চায় রাজা-মাম্পিকে খারাপ করতে।

দেশের মাটি নিয়ে নেটপাড়ার ক্ষোভ। 
দেশের মাটি নিয়ে নেটপাড়ার ক্ষোভ। 

যদিও এত চর্চা থাকলেও TRP তালিকায় সেরা দশে বহু সপ্তাহ ধরেই নেই ‘দেশের মাটি’। রেটিং ৫.৩। ধারাবাহিকের গল্পের মোড় ঘনঘন পরিবর্তনের জন্যই এমনটা হচ্ছে বলে মত দর্শকদের। অনেকেই জানাচ্ছেন, তাঁরা বর্তমানে বন্ধ করে দিয়েছেন এই ধারাবাহিক দেখা। যাদের মধ্যে বেশিরভাগই রাজা আর মাম্পির ভক্ত। মাঝে রাজা-মাম্পির বিয়ের সময় বেশ খানিকটা উঠলেও, ফের পড়তির দিকে ধারাবাহিকের জনপ্রিয়তা!

বন্ধ করুন