বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: 'আমার চারিদিকে বন্দুক, আমি আতঙ্কিত', খুনের হুমকি ও নিরাপত্তা নিয়ে মুখ খুললেন সলমন

Salman Khan: 'আমার চারিদিকে বন্দুক, আমি আতঙ্কিত', খুনের হুমকি ও নিরাপত্তা নিয়ে মুখ খুললেন সলমন

সলমন খানের নিরাপত্তা

সলমন বলেন, এখন সবথেকে বড় সমস্যা, আমি যখন ট্রাফিকের মধ্যে ফেঁসে থাকি, তখন এত নিরাপত্তা, যানবাহন অন্যদের অসুবিধার সৃষ্টি করে। অনেকেই আমাকে দেখেন। আর আমার আসহায় ভক্তরা…। আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে, আর সেকারণেই এই নিরাপত্তা। আর আমাকে এখন যা বলা হচ্ছে আমি তাই করছি।

এখন গ্যাংস্টারদের নজরে রয়েছেন সলমন খান। পাচ্ছেন একের পর এক খুনের হুমকি। আর এরপরই সম্প্রতি সলমনকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দিয়েছে মুম্বই পুলিশ। সম্প্রতি একের পর এক হুমকির মুখে কীভাবে পরিস্থিতি সামলাচ্ছেন সেবিষয়েই কথা বলেছেন সলমন খান। 

সম্প্রতি ইন্ডিয়া টিভির শো 'আপ কি আদালত'-এ হাজির হয়েছিলেন সল্লু। সেখানেই সাম্প্রতিক উদ্বেগপূর্ণ পরিস্থিতি নিয়ে মুখ খুললেন ‘ভাইজান’। বলেছেন নিরাপত্তাহীনতায় ভোগার থেকে নিরপত্তার মধ্যে থাকা ভালো। হ্যাঁ, এখন তাই নিরাপত্তার মধ্যেই আমায় থাকতে হচ্ছে। এখন রাস্তায় সাইকেল চালিয়ে একা কোথাও যাওয়া সম্ভব নয়। আর এখন সবথেকে বড় সমস্যা, আমি যখন ট্রাফিকের মধ্যে ফেঁসে থাকি, তখন এত নিরাপত্তা, যানবাহন অন্যদের অসুবিধার সৃষ্টি করে। অনেকেই আমাকে দেখেন। আর আমার আসহায় ভক্তরা…। আমাকে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে, আর সেকারণেই এই নিরাপত্তা। আর আমাকে এখন যা বলা হচ্ছে আমি তাই করছি। কিসি কা ভাই কিসি কি জান-এ একটা ডায়ালগ আছে যে ওদের ১০০ বার ভাগ্যবান হতে হবে, আমাকে একবার ভাগ্যবান হতে হবে। আর তাই আমাকে খুব সতর্ক থাকতে হবে।' 

আরও পড়ুন-ভাইকে হারালেন 'জুবিলি' অভিনেতা নন্দিশ সান্ধু, অভিনেতার আবেগঘন পোস্টে চোখে জল নেটপাড়ার

সলমন বলেন, ‘আমি এখন নিরাপত্তা নিয়েই সব জায়গায় যাচ্ছি, যদিও এও জানি যা ঘটার তাই ঘটবে। আমি শুধু জানি তিনি (ঈশ্বরের উদ্দেশ্যে) আছেন। তবে তার মানে এটাও নয় যে আমি স্বাধীনভাবে ঘুরতে পারব, পরিস্থিতি তেমন নয়। এখন আমার চারপাশে অনেক শেরা (সলমনের নিরাপত্তারক্ষীর নাম), এত বন্দুক আমার চারপাশে ঘুরছে যে আজকাল আমি নিজেই ভয় পাচ্ছি।’

এদিকে মুম্বই পুলিশের তরফে জানানো হয় গত ১০ এপ্রিল মুম্বইয়ের পুলিশ কন্ট্রোল রুমে একটি হুমকি ফোন আসে। যিনি নিজেকে রকি ভাই বলে পরিচয় দেন। জানান, তিনি রাজস্থানের যোধপুরের বাসিন্দা। নিজেকে গরু রক্ষক বলে দাবি করেন। তিনি সলমনকে খুনের হুমকি দেন। এছড়াও একজন নাবালকও ফোন করে সলমনকে খুনের হুমকি দিয়েছেন, ওই নাবালক যুবক কেন এমন আচরণ করল তা খতিয়ে দেখা হচ্ছে। 

এর আগেমেইল পাঠিয়েও সলমনকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে ধাকড়রাম নামে এক ব্যক্তিকে রাজস্থান থেকে গ্রেফতার করা হয়। আপাতত ধাকররাম পুলিশ হেফাজতে রয়েছে। তার আগে লরেন্স বিষ্ণোই গ্যাঙের থেকে  হুমকি চিঠি পাওয়ার পর মহারাষ্ট্র সরকার সুপারস্টারকে নিরাপত্তার দেওয়ার সিদ্ধান্ত নেয়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বন্ধ করুন