বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia-Ranbir: আলিয়ার সকালকে ‘Hot’ করে তুললেন রণবীর, স্বামীর প্রতি প্রেম উথলে পড়ছে নায়িকার
রণবীর-আলিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)

Alia-Ranbir: আলিয়ার সকালকে ‘Hot’ করে তুললেন রণবীর, স্বামীর প্রতি প্রেম উথলে পড়ছে নায়িকার

  • শামশেরা-র পোস্টারে রণবীরকে দেখে মুগ্ধ আলিয়া। বরের উদ্দেশে কী লিখলেন?

শ্যুটিং-এর ব্যস্ততার জেরে নতুন বরকে ছেড়ে সাত সমুদ্র পারে আলিয়া ভাট। এই মুহূর্তে নিজের প্রথম হলিউড প্রোজেক্ট ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং লন্ডনে আলিয়া। দূরে থাকলেও রণবীরেই মজে আছেন অভিনেত্রী। তাঁর জ্বলজ্যান্ত প্রমাণ নায়িকার সোশ্যাল মিডিয়ার দেওয়াল।

সোমবার আনুষ্ঠানিকভাবে সামনে এল রণবীর কাপুরের আসন্ন ছবি ‘শামশেরা’র পোস্টার। আর সেই পোস্টার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে কী লিখলেন আলিয়া জানেন? প্রেমে ডগগম আলিয়া লেখেন, ‘এবার এটাকে বলে হট মর্নিং… মানে আমি বলতে চাইছি গুড মর্নিং আর কী!’ সঙ্গে জুড়ে দেন লাল হৃদয়ের ইমোজি।

আলিয়ার উচ্ছ্বাসের কারণ আছে বইকী! এই ছবির সঙ্গেই চার বছর পর রুপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন রণবীর। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘সঞ্জু’, তারপর থেকে ‘ব্রহ্মাস্ত্র’-এর অপেক্ষায় দিনগুণছিল ভক্তরা। যদিও ‘ব্রহ্মাস্ত্র’ ক্ষেপণের মাস কয়েক আগেই হাজির হচ্ছে ‘শামসেরা’। আগামী ২২শে জুলাই মুক্তি পাবে এই ছবি।

করণ মালহোত্রার এই ছবির ফার্স্ট লুক পোস্টারে রণবীরের ভয়ঙ্কর লুক নিয়ে চর্চা সর্বত্র। যদিও আনুষ্ঠানিক রিলিজের আগেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যায় রণবীরের লুক। তবে সেই নিয়ে বিশেষ মাথাঘামাতে না-রাজ টিম ‘শামসেরা’। ছবির পোস্টারে একদম রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিলেন রণবীর। মুখ ভর্তি দাড়ি, ঝাঁকড়া চুল। ডান দিকের ভ্রুর নীচে রয়েছে কাটা দাগ। হাতে কুঠারের মতো বিরাট অস্ত্র ধরে রয়েছেন রণবীর। ব্রিটিশদের বিরুদ্ধে একদল ডাকাতের লড়াই উঠে আসবে এই ছবিতে। ছবির প্রেক্ষাপট উনবিংশ শতাব্দী। ব্রিটিশ রাজের বিরুদ্ধে নিজেদের অধিকার আর স্বাধীনতার লড়াই লড়বে ‘শামসেরা’।

রণবীর ভক্তদের জন্য ২০২২ সাল জমজমাট। কারণ ‘শামশেরা’ মুক্তির মাত্র দেড় মাস পরেই মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া। 

 

বন্ধ করুন