বাংলা নিউজ > বায়োস্কোপ > আফগানিস্তানে আটকে জামাইবাবু, নিখোঁজ ১০ দিন ধরে! উদ্বেগে এই টেলি অভিনেত্রী
নূপুর অলঙ্কার
নূপুর অলঙ্কার

আফগানিস্তানে আটকে জামাইবাবু, নিখোঁজ ১০ দিন ধরে! উদ্বেগে এই টেলি অভিনেত্রী

  • বিগত ৯-১০ দিন ধরে জামাইবাবুর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না টেলি অভিনেত্রী নূপুর অলঙ্কার এবং তাঁর পরিবার। উদ্বেগে দিন কাটছে তাঁদের। 

তালিবানের দখলে আফগানিস্তান। সেখানে আটকে রয়েছেন মুম্বইয়ের টেলি অভিনেত্রী নূপুর অলঙ্কার-এর জামাইবাবু। গত ৯-১০ দিন ধরে বিভিন্ন জায়গায় ফোন করেও খোঁজ জামাইবাবুর খোঁজ নেওয়ার চেষ্টা করছেন পরিবার। কিন্তু কোনও ভাবেই যোগাযোগ করে উঠতে পারছে না। খোঁজ না মেলায় আশঙ্কায় দিন কাটাচ্ছেন পরিবারের সকলে। 

জানা যায়, চাকরি সূত্রে বিগত কয়েক বছর ধরে আফগানিস্তানে থাকেন নুপূরের জামাইবাবু। এরপরই তালিবানের আফগানিস্তান দখলের খবর আসে সপ্তাহ খানে আগে। এবিষয় সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেছেন, ‘আমি ও বোন দুজনেই জামাইবাবুর সঙ্গে যোগাযোগ করতে পারছি না। ৯ থেকে ১০ দিন আগে শেষ বার কথা হয়েছে। এই মুহূর্তে বোন জিজ্ঞাসার সঙ্গে রয়েছি’। টেলিভিশন অভিনেত্রী আরও বলছেন, ‘আমি আশাহত হইনি। আমরা খুব উদ্বেগে আছি। বাইরে থেকে খুব ঠান্ডা থাকার চেষ্টা করছে জিজ্ঞাসাও। কিন্তু রাতে আমরা ২ ঘণ্টাও ঘুমোতে পারছি না’।

শেষবার কথা বলার সময় তাঁর জামাইবাবু জানিয়েছিলেন ফোনে চার্জ শেষ হয়ে গেছে। ফোনে চার্জ দেওয়ার কোনও ব্যবস্থা করতে পারছেন না। এরপরই ফোন কেটে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। অভিনেত্রী বলছেন, ‘জিজ্ঞাসার স্বামী বলেছিলেন যে অন্য একটি ফোন নম্বর পাঠাবেন যোগাযোগের জন্য। কিন্তু তেমন কোনও নম্বর আমরা এখনও পাইনি। আমরা কেউই খারাপটা ভাবছি না। তাহলে চিন্তা করতে করতে আমরাই অসুস্থ হয়ে পড়ব’।

'ইস পেয়ার কো কেয়া নাম দু', 'দিয়া অর বাতি হাম' ধারাবাহিকে অভিনয় করেছেন নূপুর অলঙ্কার। ২০২০-তে লকডাউনের সময় আর্থক অনটনের মুখোমুখিও হয়েছিলেন অভিনেত্রী। পরিস্থিতি সামাল দিতে গয়না বিক্রি করেছিলেন। অভিনেতা অক্ষয় কুমারের থেকে আর্থিক সাহায্য পান তিনি। এমনকি সহ অভিনেত্রী সবিতা বাজাজকেও আর্থিক সাহায্য করেছিলেন তাঁকে।

 

 

বন্ধ করুন