বাংলা নিউজ > বায়োস্কোপ > Nushrratt Bharuccha's Accident: 'সবই কপাল!' আর সেই কপাল ফাটিয়েই রক্তারক্তি অবস্থা নুসরাত ভারুচার, ব্যাপারটা কী

Nushrratt Bharuccha's Accident: 'সবই কপাল!' আর সেই কপাল ফাটিয়েই রক্তারক্তি অবস্থা নুসরাত ভারুচার, ব্যাপারটা কী

কপাল ফাটিয়ে রক্তারক্তি অবস্থা নুসরাত ভারুচার

Nusrat Bharuccha's Accident: নুসরাত ভারুচার অ্যাকসিডেন্ট হয়েছে? অন্তত তেমন ভিডিয়ো শেয়ার করেছেন ঈশিতা রাজ। আদতে কী হয়েছে নুসরাতের? তিনি কেন কাঁদছেন?

চিকিৎসকের চেম্বারে ছটফট করছেন নুসরাত ভারুচা। তিনি কাঁদছেনও। শুধু তাই নয়, তাঁর কপালে সেলাই পড়েছে। রক্তারক্তি অবস্থা একেবারে। আর অভিনেত্রীর এই অবস্থার মুহূর্ত ভিডিয়ো করে তাঁর বন্ধু তথা অভিনেত্রী ঈশিতা রাজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। আর সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গিয়েছে।

অভিনেত্রী এখন কেমন আছেন সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অভিনেত্রীর অনুরাগীদের মনে। তাঁরা ‘পেয়ার কা পাঞ্চনামা’ খ্যাত অভিনেত্রীর বর্তমান পরিস্থিতি জানার জন্য আকুল হয়ে আছেন।

তবে অভিনেত্রী যে এখন খানিক সুস্থ আছেন সেটা নিজেই পোস্ট করে জানিয়েছেন। নুসরাত নিজেই ঈশিতার পোস্ট শেয়ার করে জানান যে তাঁর আগামী ছবি ‘ছোরি ২’ এর শ্যুটিংয়ে তিনি আহত হন। এই ছবির অ্যাকশন দৃশ্য শ্যুট করার সময় তিনি আঘাত পান। ছোটখাট একটা দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

ঈশিতা যে ভিডিয়ো বানিয়েছিলেন সেখানে তিনি নিজেই জানান যে তাঁরা বর্তমানে কোথায় আছেন। তিনি বলেন, 'বন্ধুরা বলুন তো আমি এখন কোথায়? কী করছি?' এতদূর বলে তিনি ক্যামেরা ঘুরিয়ে নুসরাতকে দেখান যিনি চিকিৎসকের চেম্বারের বিছানায় শুয়ে ছিলেন। আর তাঁর কপালে সেলাই দিতে ব্যস্ত আছেন এক চিকিৎসক।

এই ভিডিয়োতে নুসরাতকে চিৎকার করতে দেখা যায়। তিনি না না করে চিৎকার করতে থাকেন। এরপর বন্ধু ভিডিয়ো করছে দেখে তিনি বলেন, 'আমার সেলাই চলছে।' নুসরাতকে ভালো রাখার জন্য, তাঁকে হাসানোর জন্য নানা মজার কথা বলতে থাকেন ঈশিতা। তিনি যাই বলেন সেটা থেকে বোঝা যায় সব কিছুর সারমর্ম হল সবই কপাল। শুধু তাই নয়, তিনি সহকর্মী তথা বন্ধুকে বলেন এই সেলাইয়ের দাগ সমেত তাঁকে বেশ মানাবে।

অভিনেত্রী নিজেই গত বছরের ডিসেম্বর মাসে জানিয়েছেন যে তাঁর নতুন ছবি ‘ছোরি ২’ শীঘ্রই আসতে চলেছে। ‘ছোরি’ ছবিটি ভালো সাফল্য পেয়েছিল। এই ছবিটি মনে করা হচ্ছে অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে। তিনি সেই ছবির সেট থেকে একাধিক ছবিও শেয়ার করেন। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছিল যে তাঁর হাত পা ক্ষতবিক্ষত, গোটা শরীরজুড়ে অনেক আঘাতের চিহ্ন। তিনি এই সমস্ত ছবি শেয়ার করে লেখেন, 'আঘাত পাওয়া শুরু হয়ে গিয়েছে।' কিন্তু সেদিনের আঘাত মেকআপের হলেও এদিনের সেলাইটা কিন্তু মোটেও মেকি ছিল না। তিনি সত্যি আঘাত পেয়ে মাথা ফাটিয়েছেন। তবুও দমে যাননি অভিনেত্রী। আর তাঁর এই সাহসের প্রশংসা করেন পরিচালক বিশাল ফুরিয়া।

বায়োস্কোপ খবর

Latest News

চলতি T20 বিশ্বকাপে সব থেকে বেশি উইকেট, বুমরাহ নন, সেরা ৩-এ রয়েছেন অন্য এক ভারতীয় এনটিএর নতুন ডিজি প্রদীপ সিং খারোলা, জেনে নিন তাঁর পরিচয় কৃষকবন্ধুর টাকা ঢুকছে নাবালকদের অ্যাকাউন্টে, মালদায় বঞ্চিত যোগ্য চাষিরা ‘কেন যে আমি সিঙ্গেল…’! হাত দিয়ে ঠেলে সরাচ্ছেন পুরুষদের, এ কী হাল হল মধুমিতার আটে বল করে ৪ উইকেট! যে কোনও বিশ্বকাপেই ইতিহাস গুলবদিনের, ‘ফার্স্ট’ হলেন আর কীসে? চুরি করে চম্পট দেওয়ার সময় দেদার পারফিউম মাখল চোরের দল, মেদিনীপুর শহরে আলোড়ন রাজ্য জুড়ে বাংলার শাড়ির দোকান, জায়গা খুঁজতে তৎপর নবান্ন, কলকাতায় কোথায় হবে? Bugatti Hybrid Hypercar: ২ সেকেন্ডে ছুটতে পারে ১০০ কিমি, ঘণ্টায় গতিবেগ ৪৪৫ কিমি UK ভোটের তারিখ নিয়ে জুয়া! কিছু দলীয় সদস্যের নাম জড়ানোয় ক্ষুব্ধ সুনাক কী বললেন? একেবারেই অনুচিত, ICC-কে ওয়ান ডে ক্রিকেটের ‘অন্যায়’ নিয়ম বদলাতে বললেন গৌতম গম্ভীর

T20 WC 2024

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.