বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের চোখ ঝলসানো পারফরমেন্সে জমে ক্ষীর বেঙ্গল প্রো টি ২০ লিগের উদ্বোধনী অনুষ্ঠান! হাজির জিৎ-রুক্মিণী সহ কারা?

নুসরতের চোখ ঝলসানো পারফরমেন্সে জমে ক্ষীর বেঙ্গল প্রো টি ২০ লিগের উদ্বোধনী অনুষ্ঠান! হাজির জিৎ-রুক্মিণী সহ কারা?

নুসরতের চোখ ঝলসানো পারফরমেন্সে জমে ক্ষীর বেঙ্গল প্রো টি ২০ লিগের উদ্বোধনী অনুষ্ঠান!

Bengal Pro T20: এদিন বাংলার ইডেনে শুভ সূচনা হয়ে গেল বেঙ্গল প্রো টি২০ এর। সেখানেই পারফর্ম করলেন বলিউড ডিভা নুসরত ভারুচা। ছিলেন জিৎ, রুক্মিণী মৈত্র প্রমুখ।

ক্রিকেটের নন্দন কাননে এদিন শুরু হয়ে গেল বেঙ্গল প্রো টি২০ লিগ। এই লিগে পুরুষ এবং মহিলা দুজনেরই ৮ টি ৮ টি দল করে মোট ১৬ দল থাকবে। এই ১৬ দলের মধ্যেই জমবে ম্যাচ। আর সেটারই শুভ উদ্বোধন হল মঙ্গলবার, ১১ জুন। এই মাসের ১১ তারিখ থেকে ২৮ তারিখ পর্যন্ত এই লিগ চলবে। বেঙ্গল প্রো টি২০ লিগের উদ্বোধনে এদিন পারফর্ম করলেন নুসরত ভারুচা।

আরও পড়ুন: '...নইলে প্রতিভা থাকলেও এগোনো যায় না', টলিউডে কাজ পেতে 'যোগাযোগ' - এর প্রয়োজন, দাবি 'মেয়েবেলা'র অর্পণের

বেঙ্গল প্রো টি ২০ এর উদ্বোধন

বেঙ্গল প্রো টি২০ লিগের উদ্বোধনে বলিউড ডিভা নুসরত ভারুচা নেচে আগুন ঝরান মঞ্চে। প্রায় পনের মিনিট তিনি এক টানা পারফর্ম করেন। তবে এদিন এক নুসরত নন। ছিলেন জিৎ এবং রুক্মিণী মৈত্রও। তাঁদের ছবি বুমেরাং মুক্তি পেয়েছে সদ্য। তাঁরা সেই ছবির একাধিক গানে এদিন পারফর্ম করেন।

আরও পড়ুন: 'ওঁর মতো কত ছেলে ঘুরে বেড়ায়, কেউ কি...' দেবকে 'সিনেমার সাংসদ' বলে খোঁচা মদনের! ফের স্পষ্ট TMC-এর অন্তর্দ্বন্দ্ব

আরও পড়ুন: 'একাধিক প্রেম...' শীঘ্রই পর্দায় সোনামণির সঙ্গে 'শুভ বিবাহ' সারবেন হানি, বাস্তবে ডিভোর্সী মেয়েকে বিয়ে করবেন?

একই সঙ্গে এদিন একটি ম্যাচও অনুষ্ঠিত হয়। সাতটা থেকে সেই ম্যাচ শুরু হয়। প্রথম দিন শিলিগুড়ি স্ট্রাইকার্সের মুখোমুখি হয়েছিল হারবার ডায়মন্ডস। এদিন মাঠে ম্যাচ শুরুর আগে উদ্বোধনী অনুষ্ঠানের সময় ১৬টি দল হাজির ছিল।

আরও পড়ুন: 'যদি কেউ যোগ্য মনে করে...' দেবের দেখানো পথেই এবার বড় পর্দার পর রাজনীতিতে পা রাখছেন সৌমিতৃষা?

আরও পড়ুন: অযোগ্যর প্রচার আটকাতে পোস্টারের উপর লাগানো হচ্ছে অন্য বিজ্ঞাপন! কাকে একহাত নিয়ে কৌশিক লিখলেন, 'এই তাপ্পি মেরে...'

এবারের এই বেঙ্গল প্রো টি২০ লীগ ম্যাচে ছেলেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং মেয়েদের হয়ে প্রতিনিধিত্ব করছেন ঝুলন গোস্বামী। তবে এদিন মাঠে সৌরভ থাকতে পারেননি কারণ তিনি বর্তমানে বিদেশে ছুটি কাটাচ্ছেন। ঝুলন একাই ট্রফি নিয়ে আসেন মাঠে। আগামীকাল থেকে রোজ দুটো করে ম্যাচ হবে।

বায়োস্কোপ খবর

Latest News

শাহরুখ-সলমন নন! এই অভিনেতাকে বিয়েতে আমন্ত্রণ জানাতে নিজে হাজির অনন্ত আম্বানি কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের কত বলে ১১৬ রান করলে সেমিতে উঠবে বাংলাদেশ? বৃষ্টিতে ওভার কমলে কী হবে অঙ্কটা? ‘জানলে কাজটা নিতাম না’! কার কাছে কই-তে মেইন থেকে সাইড রোল, ক্ষোভ বাসবদত্তার মনে? Euro: একেবারে শেষ মুহূর্তের গোলে স্পেনের সঙ্গে নকআউটে ইতালি,ছিটকে গেল ক্রোয়েশিয়া মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুনের রাশিফল

T20 WC 2024

কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.