বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘প্যায়ার কা পাঞ্চনামা দেখে মানুষ আমাকে ঘৃণা করত, বাস্তবেও তাই ভাবত’: নুসরত
নুসরত ভারুচা
নুসরত ভারুচা

‘প্যায়ার কা পাঞ্চনামা দেখে মানুষ আমাকে ঘৃণা করত, বাস্তবেও তাই ভাবত’: নুসরত

  • ছবি করার পর নানা অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন নায়িকা।

প্যায়ার কা পাঞ্চনামা এবং তাঁর সিক্যুয়ালে অভিনয়ের জেরে নানারকম অপ্রীতিকর পরিস্থিতির শিকার হয়েছিলেন অভিনেত্রী নুসরত ভারুচা। প্যায়ার কা পাঞ্চনামা (২০১১) ছবিতে দাপুটে গার্লফ্রেন্ডের ভূমিকায় দেখা গিয়েছিল নুসরতকে। অন্যদিকে, প্যায়ার কা পাঞ্চনামা ২ (২০১৫) ছবিতে ঠিক বিপরীত চরিত্রে দেখা মিলেছিল অভিনেত্রীর। বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠতার জন্য বয়ফ্রেন্ডকে অসহ্য লাগত তাঁর। হোমমেকার নয়, সেখানে ফুটে উঠেছিল নুসরতের হোম-ব্রেকার ইমেজ। 

রোডিও হোস্ট সিদ্ধার্থ কান্ননকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, এই সমালোচনা তাঁকে মন থেকে কষ্ট দিয়েছিল। ‘প্যায়ার কা পাঞ্চনামা ১ এবং ২ দেখে, সকলে আমাকে ঘেন্না করতে শুরু করে। আসল ব্যাপারটা হল, বাস্তব জীবনেও তাঁরা আমাকে এই রকমই ভাবতে থাকে। কারণ, চরিত্রকে আমি সেভাবে ফুটিতে তুলতে সক্ষম হয়েছিলাম’।

নুসরতের মতে, ছবিতে যেভাবে নিজেকে ফুটিয়ে তুলেছিলেন তিনি হয়ত সেই প্রতিভার জন্যই। তিনি আরো বলেন, ‘না এটা প্রতিভা নয়, তাঁরা মনে করত আমি এই রকম, তাই আমি এই ধরণের চরিত্রে অভিনয় করি। বাস্তব জীবনে সত্যিই লোকে আমাকে এই রকম ভাবত। হয়তো আমি নিজের থেকে বেশি কিছু পরিশ্রম করে চরিত্রকে তুলে ধরতে পেরেছিলাম’।

পেয়ার কা পাঞ্চনামা থ্রি আসার কথা রয়েছে। পেয়ার কা পাঞ্চনামা ২-তে সানি সিং যে ‘চৌকা’র ভূমিকায় অভিনয় করেছিল, গত বছর জানিয়েছিলেন পরিচালক লাভ রঞ্জনের মাথায় এমন কিছুই চলছে। যদিও এখনো কিছু ফাইনাল করা হয়নি। 

সম্প্রতি নুসরতকে নেটফ্লিক্সের ‘আজিব দাস্তান’-এর ‘খিলনা’তে দেখা গেছে। যা পরিচালনা করেছেন রাজ মেহেতা। মুক্তির অপেক্ষায় রয়েছেন নুসরতের হুর্দাং, চোরি, রামসেতু-র মতো ছবি। 

বন্ধ করুন