বাংলা নিউজ > বায়োস্কোপ > নিখিলের সঙ্গে মামলায় আইনজীবী পরিবর্তন করলেন নুসরত, পিছিয়ে গেল শুনানির তারিখ

নিখিলের সঙ্গে মামলায় আইনজীবী পরিবর্তন করলেন নুসরত, পিছিয়ে গেল শুনানির তারিখ

নিখিল- নুসরত 

বুধবার মামলা না ওঠায় আদালতের তরফে আগামী ৩ সেপ্টেম্বর শুনানির নতুন তারিখ দেওয়া হয়।

দিন কয়েকের মধ্যেই মা হবেন টলি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। অভিনেত্রীর চিকিৎসক সেপ্টেম্বরের প্রথমে ডেলিভারির ডেট দিলেও সম্প্রতি তা এগিয়ে এসেছে। জানা যাচ্ছে, অগস্টের শেষেই যে কোনও সময় মা হতে পারেন তারকা সাংসদ। এরই মধ্যে অগস্টের ১৮ আর্থাৎ আজ নিখিল-নুসরতের মামলার পরবর্তী শুনানির নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত।

যদিও বুধবার তাঁদের শুনাানি হয়নি। এদিন বড় সিদ্ধান্ত নেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। আইনজীবী বদল করেন তিনি। সেই কারণেই পিছিয়ে গেল শুনানির তারিখ। এতদিন সাংসদ অভিনেত্রী হয়ে এই মামলা লড়ছিলেন সৌমেন রায়চৌধুরী। এবার আইনজীবী বদল করলেন নুসরত। তাঁর হয়ে এখন থেকে মামলা লড়বেন আইনজীবী চিন্ময় গুহ ঠাকুরতা। এদিন কোর্টে মামলা না ওঠায় আদালতের তরফে আগামী ৩ সেপ্টেম্বর শুনানির নতুন তারিখ দেওয়া হয়।

গত বছর নভেম্বর থেকে এক ছাদের তলায় থাকেন না নিখিল-নুসরত। জুনে অভিনেত্রীর 'বেবি বাম্প'-এর ছবি ফাঁস হয়ে যায় সংবাদমাধ্যমে। তাঁর প্রেগন্যান্সির খবর সামনে আসতেই নিখিল খোলাখুলি জানিয়েছিলেন, এই সন্তানের বাবা তিনি নন। এমনকী, স্পষ্ট করে দেন শেষ কবে তিনি নুসরতের সঙ্গে ‘সহবাস’ করেছিলেন। এরপর নুসরত তাঁর মা হওয়ার জল্পনায় সিলমোহর দিলেও, সন্তানের বাবা-র নাম সামনে আনেনি। নিজের সন্তানের পিতৃপরিচয় গোপন রেখেছেন নুসরত। তবে যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক প্রকাশ্যে।

যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)

প্রথমবার অন্তঃসত্ত্বা নুসরতকে নিয়ে বুধবার মুখ খুললেন যশ দাশগুপ্ত। এই সময়কে দেওয়া সাক্ষাত্কারে অভিনেতা বলেন, ‘আমি দুর্দান্ত সময় কাটাচ্ছি, এটা নিয়ে কোনও সংশয় নেই’। এই মুহূর্তে নুসরতের যত্ন নেওয়া প্রসঙ্গে যশের কাছে প্রশ্ন রাখা হলে তিনি বলেন, ‘আমার মনে হয় একজন অন্তঃসত্ত্বা মহিলার ভালো সময় কাটানোর সম্পূর্ণ অধিকার রয়েছে'।

 

 

বন্ধ করুন