বাংলা নিউজ > বায়োস্কোপ > সুরুচিতে অষ্টমীর সকালে ঢাকের তালে নাচলেন নুসরত-মিথিলা, ঢাক বাজালেন নিখিল-সৃজিত
অঞ্জলি শেষে আনন্দে মাতোয়ারা নুসরত-নিখিল 
অঞ্জলি শেষে আনন্দে মাতোয়ারা নুসরত-নিখিল 

সুরুচিতে অষ্টমীর সকালে ঢাকের তালে নাচলেন নুসরত-মিথিলা, ঢাক বাজালেন নিখিল-সৃজিত

  • সুরুচির পুজোমন্ডপে অষ্টমীর সকালে তারকা সমাবেশ। করোনা আবহে সুরক্ষাবিধি মেনেই অঞ্জলি দিলেন নুসরত-নিখিল, সৃজিত-মিথিলা। 

করোনা আবহে এই বছর দুর্গাপুজোয় অনেক কিছুই বদলে গেছে। নিউ নর্ম্যালের মধ্যেই দেবী দুর্গার আরাধনা সারছে বঙ্গবাসী। তবে কিছু নিয়মে কখনই বদল আসে না। প্রতিবছরের মতো এবারও অষ্টমীর সকালে অঞ্জলি দিলেন নুসরত জাহান। গত বছরের মতো এবছরও সুরুচি সংঘের পুজো মন্ডপে স্বামী নিখিল জৈনকে নিয়ে অঞ্জলি দিতে পৌঁছেছিলেন নায়িকা। আলিপুরে শ্বশুরবাড়ি হওয়ায় এটা নুসরতের পাড়ার পুজো বলা যায়। এই বছর নুসরত-নিখিলের সঙ্গে সুরুচির পুজো মন্ডপে অষ্টমীর সকালে পাওয়া গেল অপর তারকা দম্পতি সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রশিদ মিথিলাকে। ছিলেন সুরুচি সংঘের পুজোর অন্যতম উদ্যোক্তা তথা রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসও। 

এদিন লাল পাড় সাদা শাড়িতে একদম পারফেক্ট অষ্টমীর সাজে পাওয়া গেল নুসরতকে। নিখিল পরে ছিলেন দুধে আলতা রঙা পঞ্জাবি। অঞ্জলি শেষে ঢাকের তালে কোমর দোলালেন নুসরত-মিথিলা। ঢাক বাজালেন নিখিল,সৃজিতরা- সব মিলিয়ে অষ্টমীর সকালে সুরুচির পুজো মন্ডপে ছিল তারকা সমাবেশ। 

তবে করোনা সংক্রান্ত সব সুরক্ষাবিধি অক্ষরে অক্ষরে পালন করলেন তারকারা। হাত স্যানিটাইজ করে নিলেন পুজোর ফুল। বজায় রাখলেন সামাজিক দূরত্বও। মুখে সারাক্ষণ মাস্ক এঁটে থাকতে দেখা গেল সকলকে। সুযোগ বুঝে পুজোর ফাঁকে গ্রুপফিতেও বন্দি হলেন নুসরত-নিখিল ও সৃজিত-মিথিলা। সেই ছবি টুইট করে অষ্টমীর শুভেচ্ছা জানান সৃজিত। জবাবে নুসরত লেখেন- ‘তোমাদের দুজনের সঙ্গে দেখা করে দারুণ লাগল সৃজিত ও মিথিলা’।

সব মিলিয়ে করোনা পরিস্থিতিতেও জমজমাট সুরুচির পুজো। 

বন্ধ করুন