বাংলা নিউজ > বায়োস্কোপ > সদ্যজাতের ওজন ২.৯ কিলোগ্রাম, সুস্থ নুসরত ও তাঁর পুত্র সন্তান, পাশেই আছেন যশ
ছেলের মা হলেন নুসরত জাহান
ছেলের মা হলেন নুসরত জাহান

সদ্যজাতের ওজন ২.৯ কিলোগ্রাম, সুস্থ নুসরত ও তাঁর পুত্র সন্তান, পাশেই আছেন যশ

  • লক্ষ্মীবারে পুত্র সন্তানের জননী হলেন বসিরহাটের তারকা সাংসদ তথা টলিউড অভিনেত্রী নুসরত জাহান। 

মেঘলা দুপুরে নুসরতের কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দিয়েছেন বসিরহাটের তারকা সাংসদ। চিকিত্সকরা জানিয়েছেন, মা ও ছেলে একদম সুস্থ আছে। গতকাল রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরত জাহান। এদিন একদম সুস্থ সন্তানের জন্ম দেন নায়িকা, চিকিত্সরা জানিয়েছেন নুসরতের সন্তানের ওজন হয়েছে ২.৯ কিলোগ্রাম। সুতরাং সদ্যজাতকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখবার কোনও প্রয়োজনীয়তা নেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

এদিন বেলা ১২ থেকে ১টার মধ্যে সি-সেকশনের মাধ্যমে সন্তান প্রসব করেন নুসরত। লোকাল অ্যানাস্থেসিয়ার মাধ্যমে নুসরত জাহানের সি-সেকশন করা হয়েছে। তন্দ্রাচ্ছন্ন ভাব কাটলেই বেডে স্থান্তারিত করা হবে মা-কে। 

নুসরত জাহানের হাসপাতালে ভর্তি হওয়াকে ঘিরে বুধবার দিনভর জল্পনা চলেছে। সকালে নায়িকার হাসপাতালে ভর্তি হওয়ার গুজব ছড়িয়ে পড়ে, দুপুরবেলা অভিনেত্রীর সঙ্গী যশ দাশগুপ্ত নিশ্চিত করেন এখনও হাসপাতালে ভর্তি হননি নুসরত। অবশেষে বুধবার রাতে পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তারকা সাংসদ।

চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে আসে যশ-নুসরতের প্রেমের গুঞ্জন। 'বিবাহিতা' নুসরতের সঙ্গে যশের প্রেম ও সহবাস নিয়ে টলিপাড়ায় চর্চার শেষ ছিল না। তবে জুন মাসে এক বিবৃতি দিয়ে নুসরত জানান, নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়ে 'অবৈধ'। সেই সম্পর্ককে সহবাসের নাম দিয়ে তিনি জানান, বহু আগেই সেই সম্পর্ক ভেঙে গিয়েছে। এরপর একটু একটু করে প্রকাশ্যে আসে যশ-নুসরতের প্রেমের কাহিনি। নুসরতের সন্তানের পিতৃত্ব আগেই অস্বীকার করেছেন নিখিল, হবু সন্তানের পিতৃপরিচয় গোপনই রেখেছেন যশের বান্ধবী।

বন্ধ করুন