লোহরির সেলিব্রেশনে নিখিল-নুসরত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
লোহরির সেলিব্রেশনে নিখিল-নুসরত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

বিয়ের পর নুসরতের প্রথম লোহরি, স্বামীর সঙ্গেই সেলিব্রেশনে মাতলেন নায়িকা

  • লোহরির সেলিব্রেশনে একদম ট্রাডিশ্যানাল সাজে সেজেছিলেন নায়িকা। পরনে স্বামীর ক্লোথিং লাইনের বেগুনি সালোয়ার স্যুট। চোখে ঘন কাজল,মাথায় বিরাট মাঙ্গটিকা ও কানে হেভি দুল।

নুসরত জাহান বরাবরই বলে থাকেন উত্সব সবার। উত্সবের আনন্দ ভাগ করে নিতে সবসময়ই রেডি বসিরহাটের তৃণমূল সাংসদ। এতদিন স্বামী নিখিলকে বাঙালি রীতিনীতির সঙ্গে পরিচয় করিয়ে দিতেন নুসরত। এবার পালা ছিল নিখিলের। বিয়ের পর প্রথম লোহরি নুসরতের। স্বামী ও শ্বশুরবাড়ির সঙ্গে লোহরির আনন্দ ভাগ করে নিলেন নুসরত।

লোহরির লেলিব্রেশনে একদম ট্রাডিশ্যানাল সাজে সেজেছিলেন নায়িকা। পরনে স্বামীর ক্লোথিং লাইনের বেগুনি সালোয়ার স্যুট। চোখে ঘন কাজল,মাথায় বিরাট মাঙ্গটিকা ও কানে হেভি দুল।



এদিন কলকাতার এক সাততারা হোটেলে লোহরির পার্টিতে সামিল হন মিঁয়া-বিবি। সেই পার্টির একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, ‘হ্যাপি লোহরি জান’।

View this post on Instagram

Happ lohri jaan @nusratchirps

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl) on



দিন কয়েক আগেই জন্মদিন উদযাপন করতে নিখিলের সঙ্গে মেঘালয়ে পারি দিয়েছেন নুসরত। সেখানে নুসরত-নিখিলের রোম্যান্টিক মুহুর্ত আগেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Forever will be “U & Me ... @nikhiljainoffcl

A post shared by Nusrat (@nusratchirps) on


তবে ছুটির মেজাজ এবং সেলিব্রেশনের মাঝেও কাজে ছুটি নেই। সোমবার বসিরহাট সাংসদ এলাকাবাসীর সার্বিক উন্নয়নের জন্য সুসমাজ, সুকন্যা ও সুজলা নামে তিনটি নতুন প্রকল্পের ঘোষণা সেরেছেন। এদিন বসিরহাটের হাইস্কুল মাঠে কৃষিমেলার উদ্বোধনে গিয়ে এই তিনটি প্রকল্পের কথা জানান নুসরত। তাই বুঝতেই পারছেন সংসার, সংসদ এলাকা এবং অভিনয় তিনটি দায়িত্বই সমানতালে পালন করছেন নুসরত।

বন্ধ করুন