বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর নুসরতের প্রথম লোহরি, স্বামীর সঙ্গেই সেলিব্রেশনে মাতলেন নায়িকা

বিয়ের পর নুসরতের প্রথম লোহরি, স্বামীর সঙ্গেই সেলিব্রেশনে মাতলেন নায়িকা

লোহরির সেলিব্রেশনে নিখিল-নুসরত (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

লোহরির সেলিব্রেশনে একদম ট্রাডিশ্যানাল সাজে সেজেছিলেন নায়িকা। পরনে স্বামীর ক্লোথিং লাইনের বেগুনি সালোয়ার স্যুট। চোখে ঘন কাজল,মাথায় বিরাট মাঙ্গটিকা ও কানে হেভি দুল।

নুসরত জাহান বরাবরই বলে থাকেন উত্সব সবার। উত্সবের আনন্দ ভাগ করে নিতে সবসময়ই রেডি বসিরহাটের তৃণমূল সাংসদ। এতদিন স্বামী নিখিলকে বাঙালি রীতিনীতির সঙ্গে পরিচয় করিয়ে দিতেন নুসরত। এবার পালা ছিল নিখিলের। বিয়ের পর প্রথম লোহরি নুসরতের। স্বামী ও শ্বশুরবাড়ির সঙ্গে লোহরির আনন্দ ভাগ করে নিলেন নুসরত।

লোহরির লেলিব্রেশনে একদম ট্রাডিশ্যানাল সাজে সেজেছিলেন নায়িকা। পরনে স্বামীর ক্লোথিং লাইনের বেগুনি সালোয়ার স্যুট। চোখে ঘন কাজল,মাথায় বিরাট মাঙ্গটিকা ও কানে হেভি দুল।



এদিন কলকাতার এক সাততারা হোটেলে লোহরির পার্টিতে সামিল হন মিঁয়া-বিবি। সেই পার্টির একটি ছবি পোস্ট করে নিখিল লিখেছেন, ‘হ্যাপি লোহরি জান’।

View this post on Instagram

Happ lohri jaan @nusratchirps

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl) on



দিন কয়েক আগেই জন্মদিন উদযাপন করতে নিখিলের সঙ্গে মেঘালয়ে পারি দিয়েছেন নুসরত। সেখানে নুসরত-নিখিলের রোম্যান্টিক মুহুর্ত আগেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Forever will be “U & Me ... @nikhiljainoffcl

A post shared by Nusrat (@nusratchirps) on


তবে ছুটির মেজাজ এবং সেলিব্রেশনের মাঝেও কাজে ছুটি নেই। সোমবার বসিরহাট সাংসদ এলাকাবাসীর সার্বিক উন্নয়নের জন্য সুসমাজ, সুকন্যা ও সুজলা নামে তিনটি নতুন প্রকল্পের ঘোষণা সেরেছেন। এদিন বসিরহাটের হাইস্কুল মাঠে কৃষিমেলার উদ্বোধনে গিয়ে এই তিনটি প্রকল্পের কথা জানান নুসরত। তাই বুঝতেই পারছেন সংসার, সংসদ এলাকা এবং অভিনয় তিনটি দায়িত্বই সমানতালে পালন করছেন নুসরত।

বায়োস্কোপ খবর

Latest News

KKR-কে ফাইনালে তুলে ইতিহাস অধিনায়ক শ্রেয়সের, এমনটা পারেননি ধোনিও, হল আরও ৩ নজির রোজ সকালে এই খাবার খেলে হার্টের সমস্যা হবে উধাও '৩টের সময় হানা', এবার খড়গপুরে হিরণের আপ্তসহায়কের বাড়িতে ঘাটাল পুলিশ আসিনের জন্য একটি প্লেন স্ট্যান্ডবাই মোডে রেখেছিলেন অক্ষয়, কী সম্পর্ক ছিল দুজনের শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের জমি সিলে 'ডিকে' ছাপ, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে 'আসন সংখ্যা নেমে...', রামকৃষ্ণ মিশন ইস্যুতে মমতার 'পতন' দেখছেন দিলীপ ইউরো কাপের দল ঘোষণা করল পর্তুগালের, নজির গোড়ার সামনে ৩৯ বছর বয়সি রোনাল্ডো 'জানি না' বলেও রামকৃষ্ণ মিশনে হামলাকে 'পারিবারিক বিষয়' আখ্যা মমতার! দীর্ঘ কয়েক বছরের মামলা শেষে মাথায় হাত সরকারি কর্মীদের, বড় রায় সুপ্রিম কোর্টের

Latest IPL News

প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ আমাদের সামনে দ্বিতীয় কোয়ালিফায়ার রয়েছে- ঘুরে দাঁড়ানোর মন্ত্র জপছেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.