বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ছেলে ঈশানকে ভুলে যশের সঙ্গে একান্তে ‘মানি হাইস্ট’-এ মজেছেন নুসরত!
নুসরত ও যশ। (ফাইল ছবি)
নুসরত ও যশ। (ফাইল ছবি)

Nusrat-Yash: ছেলে ঈশানকে ভুলে যশের সঙ্গে একান্তে ‘মানি হাইস্ট’-এ মজেছেন নুসরত!

  • নুসরত ও যশ প্রকাশ্যেই জানালেন একসঙ্গে বসে Money Heist 5 দেখার কথা। 

নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’। গত সপ্তাহের শেষেই মুক্তি পেয়েছে এবারের পঞ্চম তথা শেষ সিজন। একদম প্রথম সিজন থেকেই স্প্যানিশ এই ওয়েব সিরিজটি মন জয় করেছিল সকলের। দর্শকদের মধ্যে উন্মাদনা দেখার মতো। তারকা থেকে আমজনতা সকলেই আপাতত মজেছেন ‘মানি হাইস্ট’-এ। বাদ গেলেন না নুসরত-ও। একরত্তি ছেলেকে ফেলে যশের সঙ্গে বসে গেলেন ওয়েব সিরিজ দেখতে। 

নুসরত জাহান আর যশ দাশগুপ্ত গত মাসেই ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরেছেন। নুসরত সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে জানিয়েছেন, নির্ঘুম রাত কাটছে তাঁর। জানা গিয়েছে, নিজের হাতেই নিচ্ছেন ছেলের সমস্ত দায়িত্ব। তবে, সেসবের মাঝে সময় বের করে বিঞ্জ ওয়াচ করতে বসে গেলেন নতুন মা। আর সে ছবি দিলেন সোশ্যাল মিডিয়াতেও।

নুসরতের ইনস্টা স্টোরি। 
নুসরতের ইনস্টা স্টোরি। 

রবিবার নিজের ইনস্টা স্টোরিতে ‘মানি হাইস্ট’ দেখার স্ক্রিনশট শেয়ার করেছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে 'মানি হাইস্ট' সিরিজের বড় ফ্যান তিনি। আর এবার শুধু আভাস দেননি কার সঙ্গে দেখছেন। বরং, নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে যশ দাশগুপ্তকে ট্যাগ করে নুসরত বুঝিয়ে দিয়েছেন ‘সহবাস সঙ্গী’ যশের সঙ্গেই দেখছেন এই জনপ্রিয় ওয়েব সিরিজ। যশ আবার শেয়ার করেছেন নুসরতের ইনস্টা স্টোরি। 

এই সিজনেও রয়েছে আগের সিজনগুলির মতই টানটান উত্তেজনা। প্রতিটি দৃশ্যই যেন রোলার কোস্টার রাইড। আপাতত নেটপাড়া কাবু প্রোফেসরের জ্বরে। আপনি দেখলেন?

বন্ধ করুন