বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: ডায়েট ভুলে গোয়ানিজ থালি খেল ঈশানের মা-বাবা! দেখুন কী কী ছিল যশরতের লাঞ্চ মেনুতে
নিউ ইয়ারে কী কী ছিল নুসরত আর যশের লাঞ্চ মেনুতে দেখুন।
নিউ ইয়ারে কী কী ছিল নুসরত আর যশের লাঞ্চ মেনুতে দেখুন।

Nusrat-Yash: ডায়েট ভুলে গোয়ানিজ থালি খেল ঈশানের মা-বাবা! দেখুন কী কী ছিল যশরতের লাঞ্চ মেনুতে

  • ভরপেট খেয়ে ২০২২-কে স্বাগত জানালেন যশ আর নুসরত।

গোয়ায় নতুন বছর উদযাপন করছেন নুসরত জাহান আর যশ দাশগুপ্ত। চলতি বছরের শেষের দিকেই সম্পর্কে সিলমোহর দিয়েছেন এই তারকা জুটি। নিজেদের বিয়ের কথা মেনে নিয়েছেন প্রকাশ্যে। আর তাই এখন আর তাঁদের সম্পর্কের দিকে আঙুল ওঠানোর সুযোগ নেই নীতি পুলিশদের। 

দিন কয়েক আগেই ম্যাচিং পোশাকে এয়ারপোর্ট লুক শেয়ার করেছিলেন নুসরত। আর তারপর ৩১ ডিসেম্বর নিজের ইনস্টা স্টোরিতে যে ছবি দেন তা দেখে বোঝা যায় গোয়াতেই আছেন তাঁরা। সেখানকার তাজ ফোর্ট আগুয়াডাতে উঠেছেন তাঁরা। গোয়ার এই প্রাচীণ কেল্লার একাংশ ভেঙে হোটেল বানানো হয়েছে। সেখানেই বর্ষশেষের উদযাপনে সামিল হন দম্পতি। 

৩১ রাতের বাজি ফাটানোর কিছু ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন যশ। যেখানে দেখা যাচ্ছে মাঝরাতের আকাশে আলোর বন্যা! বেশ রোম্যান্টিক ভাবেই রাতটা কাটিয়েছেন তাঁরা।

যশের ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে নববর্ষের রাতের সেলিব্রেশন!
যশের ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছে নববর্ষের রাতের সেলিব্রেশন!

আর ১ জানুয়ারির লাঞ্চের ছবি ইনস্টায় শেয়ার করেছেন নুসরত। যাতে চোখে পড়ছে ভাত, ফিশ ফ্রাই, ডাল, চিংড়ি মাছ, মাংস, পাপড়। বোঝা যাচ্ছে এমনিতেই যত খেয়াল রাখুক ডায়েটে, নতুন বছরের শুরুটা ঘুরতে আসার আনন্দে সেসব শিকেয় তুলেছেন নুসরতের মা-বাবা। আনন্দ করছেন মন খুলে।

লাঞ্চের ছবি দিয়েছেন নুসরত জাহান।
লাঞ্চের ছবি দিয়েছেন নুসরত জাহান।

আর ১ জানুয়ারির লাঞ্চের ছবি ইনস্টায় শেয়ার করেছেন নুসরত। যাতে চোখে পড়ছে ভাত, ফিশ ফ্রাই, ডাল, চিংড়ি মাছ, মাংস, পাপড়। বোঝা যাচ্ছে এমনিতেই যত খেয়াল রাখুক ডায়েটে, নতুন বছরের শুরুটা ঘুরতে আসার আনন্দে সেসব শিকেয় তুলেছেন নুসরতের মা-বাবা। আনন্দ করছেন মন খুলে। |#+|

তবে, এয়ারপোর্ট লুকে একসাথে ছবি দিলেও গোয়া থেকে একবারও একসাথে ক্যামেরাবন্দি করেননি নিজেদের যশরত। সঙ্গে শুধু যশ আর নুসরত গিয়েছেন না সাথে আছে নুসরত-যশ পুত্র ঈশান ও যশের আগের পক্ষের ছেলে রেয়াংশ তা স্পষ্ট নয়।

বন্ধ করুন