বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: নতুন দায়িত্ব পেল ঈশানের মা-বাবা! একসাথে ছাত্র রাজনীতির মুখ হতে চলেছে যশ-নুসরত
‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে কাজ করতে চলেছেন যশ আর নুসরত।
‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবিতে কাজ করতে চলেছেন যশ আর নুসরত।

Nusrat-Yash: নতুন দায়িত্ব পেল ঈশানের মা-বাবা! একসাথে ছাত্র রাজনীতির মুখ হতে চলেছে যশ-নুসরত

  • যশ আর নুসরত পেলেন নতুন দায়িত্ব! তিন মাসের ছেলেকে সামলে পারবেন তো সামলাতে সব কিছু?

নুসরত জাহানের হাতে এখন একের পর এক কাজ। ছেলের বয়স সবে তিন মাস। এর মধ্যেই একটা ছবির কাজ প্রায় শেষ করে ফেলেছেন। আর আরেকটা ছবির মহরত হবে কাল। আর সেই ছবিতে আবার নুসরতের সাথে দেখা যাবে তাঁর বর্তমান ‘সহবাস সঙ্গী’ অর্থাৎ স্বামী যশ দাশগুপ্তকে। বিয়ের পর বা বলা ভালো মা-বাবা হওয়ার পর এটাই ‘যশরত’ জুটির একসাথে কাজ। 

ছবির নাম ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। ছবির প্রযোজক এনা সাহা। আর পরিচালক শিলাদিত্য মৌলিক। বরাবরের মতো এবারেও সম্পর্কের গল্প বলবেন শিলাদিত্যে। তবে তা রাজনৈতিক দৃষ্টিভঙ্গিতে। ছাত্র রাজনীতির প্রেক্ষাপটেই তিন বন্ধুর গল্প। যার মধ্যে দু'জন হলেন নুসরত জাহান আর যশ দাশগুপ্ত। 

ছবির গল্প অনুসারে প্রিয় ছাত্রর হত্যার সাক্ষী মাস্টারমশাই। আর সেই খুন করেছে তাঁর আরেক ছাত্র। তবে সঙ্গে সে মাস্টারমশাইয়ের মেয়ের প্রেমিকাও। আর সম্পর্কের এই জটিল আবহেই বুনোট হয়েছে গল্পের। আগামীকাল বৃহস্পতিবার ছবির মহরত। উপস্থিত থাকবেন পরিচালক শিলাদিত্য, অন্যতম প্রযোজক এনা, অভিনেতা যশ ও নুসরত। সব ঠিক থাকলে ডিসেম্বর থেকে শুরু হবে শ্যুট। 

তবে, যশ আর নুসরত ইতিমধ্যেই একটা শ্যুট সেরে ফেলেছেন কাশ্মীরে। ছবির গানের। যদিও তা যশ-এনার ‘চিনে বাদাম’র না এই ছবির তা এখনও স্পষ্ট নয়। তবে, নুসরত একথা পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন যশের সাথে ঘুরতে কাশ্মীরে যাননি তিনি একরত্তি ছেলেকে ফেলে। বরং কাজের জন্যই ছিল তাঁর ওই ট্যুর।

বন্ধ করুন