বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এসওএস কলকাতা'-র সেটে প্রেম! স্মৃতি ছুঁয়ে দেখলেন 'যশরত'
প্রেম নিয়ে কখনওই রাখঢাক করেন না যশ-নুসরত।

'এসওএস কলকাতা'-র সেটে প্রেম! স্মৃতি ছুঁয়ে দেখলেন 'যশরত'

  • ইনস্টাগ্রামে গ্রীষ্মকালীন অবসর উদযাপনে ব্যস্ত নুসরত। লেন্সবন্দি হয়েছেন ফুলচাপ বিকিনি টপ এবং কমলা ফ্লেয়ার্ড প্যান্টে।

ভালোবাসা কী ভাবে ব্যক্ত করতে হয়, তা বোধ হয় 'যশরত'-এর থেকে সহজেই শিখে নেওয়া যেতে পারে। একই ছাদের তলায় থেকেও নেটমাধ্যমে দু'জনের প্রেমের বহি:প্রকাশে তাক লাগে বটে!

ইনস্টাগ্রামে গ্রীষ্মকালীন অবসর উদযাপনে ব্যস্ত নুসরত জাহান। লেন্সবন্দি হয়েছেন ফুলচাপ বিকিনি টপ এবং কমলা ফ্লেয়ার্ড প্যান্টে। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীদের জন্য বরাদ্দ থেকেছে সেই সব ছবি। সাংসদ-অভিনেত্রী দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন অনেকেই। তালিকায় আছেন সঙ্গী যশ দাশগুপ্তও। ভালোবাসার মানুষটির ছবির নীচে লিখেছেন 'চমকপ্রদ এবং চিত্তাকর্ষক'। এর পরেই জুড়ে দিয়েছেন একটি হ্যাশট্যাগ, 'আমান্ডা'।

এ বার ভাবছেন তো এই আমান্ডাটি কে?

উত্তর পেতে হলে ফিরে যেতে ২০২০ সালে। 'এসওএস কলকাতা' ছবিতে নুসরতের চরিত্রের নাম ছিল আমান্ডা। আবার ছবির শ্যুট করতে গিয়েই তাঁদের প্রেমের সূত্রপাত। প্রায় দু'বছর পর যেন সেই স্মৃতিই ছুঁয়ে দেখলেন অভিনেতা।

নুসরতই বা পিছিয়ে থাকবেন কেন? যশের ভাবনা ধার করেই ভালোবাসা জানালেন তাঁকে। হাতে কফির কাপ নিয়ে ছবি দিয়েছিলেন অভিনেতা। সেই পোস্টে নুসরত লেখেন, 'জাকির স্যর, মনে পড়ে পর্দায় তোমাকে কফি সার্ভ করেছিলাম।' উল্লেখ্য, 'এসওএস কলকাতা'য় যশের চরিত্রের নাম ছিল জাকির। অর্থাৎ যশের মতোই নস্টালজিয়ার পথে হেঁটে প্রেম ব্যক্ত করলেন টলিউডের বিতর্কিত এই অভিনেত্রী।

বন্ধ করুন