বাংলা নিউজ > বায়োস্কোপ > আশিকী ২-এর ‘চাহু ম্যায় ইয়া না’ গানে গলা মেলালেন যশ-নুসরত, দেখুন ভিডিয়ো
আশিকী জমে উঠেছে?
আশিকী জমে উঠেছে?

আশিকী ২-এর ‘চাহু ম্যায় ইয়া না’ গানে গলা মেলালেন যশ-নুসরত, দেখুন ভিডিয়ো

  • পর্দার বাইরেও জমে উঠেছে যশ-নুসরতের আশিকী!

‘বিবাহিত’ নুসরত প্রেম করছেন যশ দাশগুপ্তর সঙ্গে, এটাই এখন টলিগঞ্জের 'টক অফ দ্য টাউন'। যদিও এই গসিপ নিয়ে স্পিকটি নট ‘যশরত’ জুটি। তবে রুপোলি পর্দার বাইরে এখন আরও এক জায়গায় একসঙ্গে দেখা মিলছে তাঁদের। মাচা শো'তেও এখন নুসরতের হাত ধরেছেন যশ। 

এই জুটির প্রেমের চর্চা যখন ডানা মিলেছে সোশ্যাল মিডিয়ায় তখনই ভাইরাল হল তাঁদের নতুন ভিডিয়ো। যেখানে আশিকী টু-এর ‘চাহু ম্যায় ইয়া না’ গানে গলা মেলালেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। ভিডিয়োটি গত সপ্তাহের এক ‘মাচা’ শোয়ের। যশ-নুসরতের ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিয়ো। 

গত শনিবার নদিয়ার কুলগাছিতে ‘মাচা’ করলেন টলিউডের এই জনপ্রিয় অন-স্ক্রিন জুটি। নিজেদের প্রেমের গুঞ্জনকে জিইয়ে রেখেই মানুষের আরও কাছাকাছি পৌঁছে গেলেন যশ-নুসরত জুটি। আর স্টেজ শো'তে ‘যশরত’-এর রসায়ন ছিল নজরকাড়া। শুধু গান গাওয়াই নয়, একসঙ্গে ঠুমকাও লাগালেন তাঁরা। প্রিয় তারকাদের দেখতে উপচে পড়েছিল আম জনতার ভিড়।

এদিন নুসরত খুব বেশি গ্ল্যামারাস লুকে পৌঁছেছিলেন তেমনটা বলা যাবে না। কালো প্যান্টস ও টপ, সঙ্গে কালো রঙেরই জ্যাকেটে সেজেছিলেন তারকা সাংসদ। জ্যাকেটের হাতায় অবশ্য গ্লিটারের ছোঁয়া ছিল।হেয়ার স্টাইলও খুব সাদামাটা, মাথায় পনিটেল করেছিলেন.. ব্যাস ওইটুকুই। কানে বড়ো রিং,ঠোঁটে গাঢ় লিপস্টিকে নিজের ‘মাচা’ লুক পরিপূর্ণ করলেন নায়িকা। যশকে পাওয়া গেল সাদা টি-শার্ট এবং ডেনিম এবং নীল রঙা জ্যাকেটে।

অনু্ষ্ঠানের একাধিক ভিডিয়ো ও ছবি ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। রুপোলি পর্দার পর মাচা-তেও যশরতকে দেখে খুশি ভক্তরা। 

বন্ধ করুন