বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: এক মাস পূর্তি ‘যশরত’ পুত্র ঈশানের! কেক কেটে উদযাপন বাবা-মায়ের
এক মাস পূর্ণ করল যশ-নুসরত পুত্র (ছবি-ইনস্টাগ্রাম) 
এক মাস পূর্ণ করল যশ-নুসরত পুত্র (ছবি-ইনস্টাগ্রাম) 

Nusrat-Yash: এক মাস পূর্তি ‘যশরত’ পুত্র ঈশানের! কেক কেটে উদযাপন বাবা-মায়ের

  • নুসরত-পুত্র দেখতে দেখতে এক মাস পূর্ণ করল। কেকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নুসরত। 

জুন মাসে নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসবার পর থেকেই বিতর্ক দানা বেঁধেছে। নুসরত-নিখিলের ‘বিয়ে’ বিতর্কের মাঝে আচমকা নুসরতের মা হওয়ার খবর অনেকেই হজম করতে পারেননি। নিখিল জৈন সেই সময় প্রকাশ্যেই নুসরতের হবু সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছিলেন। এরপর গত ২৬ অগস্ট ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। যশ (Yash)-এর নামের সঙ্গে মিলিয়েই অভিনেত্রী ছেলের নাম রেখেছেন ঈশান (Yishaan)। 

রবিবার এক মাস পূর্ণ করল নুসরত পুত্র। গত একমাসেও কম আলোচনা, তর্ক-বিতর্ক হয়নি ‘যশরত’কে ঘিরে। নুসরতের বর্তমান সহবাস সঙ্গী যশ দাশগুপ্তই ঈশানের পিতা তা বলছে সরকারি নথি। চলতি মাসের ১৫ তারিখে কলকাতা পুরসভার ওয়েবসাইটে আপলোড করা শংসাপত্রে উল্লেখ করা হয়েছে ঈশান জে দাশগুপ্তর পিতার নাম দেবাশিস দাশগুপ্ত। যশ দাশগুপ্তর আসল নাম দেবাশিস সেটা কারুর অজানা নয়। 

নুসরত-যশের বাড়িতে সেলিব্রেশন 
নুসরত-যশের বাড়িতে সেলিব্রেশন 

ঈশানের জন্মের এক মাস পূর্তিতে নুসরত-যশের ভালোবাসার নীড়ে একটি মিষ্টি কেক পাঠিয়েছেন একরত্তির প্রভা মাসি (আগারওয়াল)। নুসরতের খুব কাছের বান্ধবী প্রভা আগারওয়াল। ঈশানের জন্মের পর ঘরভর্তি উপভার পাঠিয়েছিলেন তিনি। আকাশি রঙের কেকের উপর মেঘ, চাঁদ, তারা সাজানো হয়েছে। উপরে একটা ছোট্ট টেডি শুয়ে রয়েছে। কেকের উপর লেখা ঈশানের নাম, আর চারপাশ জুড়ে লেখা রয়েছে ‘হ্যাপি ফার্স্ট মানথ’।

মায়ের দায়িত্ব একদিকে যেমন সামলাচ্ছেন তেমনই পুরোদমে কাজেও ফিরছেন নুসরত। আগামী ১লা অক্টোবর থেকে নতুন ছবির শ্যুটিং শুরু করবেন নায়িকা। ছবির নাম 'জয় কালী কলকাত্তাওয়ালি' (Joy Kali Kalkattawali), যা পরিচালনার দায়িত্বে থাকছেন পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ। এই ছবিতে নুসরত জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে 'জয় কালী কলকাত্তাওয়ালি'র শ্যুটিং পর্ব, তবে এখন নুসরত জাহানের অংশের শ্যুটিং শুরু হয়নি।

দিন কয়েক আগে এক প্রমোশ্যামাল ইভেন্টে নতুন মা ছেলের প্রসঙ্গে বলেন, ‘নতুন মা হিসাবে অনেক কিছু শেখার আছে, আমরা দুজনেই (তিনি ও যশ) ঘুমোচ্ছি না। ছেলে একদম সুস্থ আছে।প্রতিদিন ওর (ঈশান) থেকে নতুন কিছু শিখছি, ও পালটাচ্ছে একটু একটু করে, আমিও পালটে যাচ্ছি’।

বন্ধ করুন