বাংলা নিউজ > বায়োস্কোপ > Yishaan: নুসরত না যশ, কার মতো দেখতে হল ঈশানকে? তর্কে মজেছে ‘যশরত’-ভক্তরা
দীপাবলিতে যশ-নুসরতের পরিবার!
দীপাবলিতে যশ-নুসরতের পরিবার!

Yishaan: নুসরত না যশ, কার মতো দেখতে হল ঈশানকে? তর্কে মজেছে ‘যশরত’-ভক্তরা

  • দাদার কোলে শুয়ে আছে ছোট ঈশান। আর ভাইকে অপলকে দেখছে বড় দাদা!

দীপাবলিতে দুই ছেলের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন যশ দাশগুপ্ত। এদিন গোটা পরিবার সেজছিল বেগুনি পোশাকে। নুসরত থেকে যশ, আর যশের দুই ছেলে সবাই রং মিলিয়ে জামা পরেছিলেন এদিন। তবে, একরত্তি ঈশানের ছবি সামনে আসার পর থেকেই ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য। খুদেকে কার মতো দেখতে, তা নিয়েই তর্ক চলছে!

সোশ্যাল মিডিয়ায় যশ যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে দাদার কোলে শুয়ে আছে ছোট ঈশান। নুসরত পুত্র ঘুমিয়ে থাকলেও, যশের ছেলে হাঁ করে দেখছে ছোট ভাইকে। 

যশের বড় ছেলে রেয়াংশের বয়স ৯ বছর। কিন্তু এতদিন লাইমলাইট থেকে তাকে দূরেই রেখেছিলেন। কালীপুজোর রাতে দুই ছেলের ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন তিনি! আর সেই ছবিতেই প্রথম দেখা মিলল ঈশানের মুখ। বৃহস্পতিবার বিকেলে নুসরতের ইনস্টা স্টোরিতে দেখা যাচ্ছিল না ঈশানের মুখ! কিন্তু আর রাখঢাক করেননি যশ। অনুাগীদের সাথে ভাগ করে নিলেন দুই নয়নের মণিকে।

কালীপুজোর রাতে নুসরত।
কালীপুজোর রাতে নুসরত।

২৬শে অগস্ট মা হয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ। আর তারপর থেকে নুসরতের ছেলের ছবি দেখার জন্য হা-পিত্যেশ করে বসেছিল নেটপাড়ার একটা অংশ। আর দীপাবলিতেই নিজের ভক্তদের সেই সাধ পূরণ করে দিলেন যশ-নুসরত!

‘ব্রাদারস লাভ’ ক্যাপশনে দুই ছেলের ছবি শেয়ার করেছেন যশ। খুদের ছবি দেখে কারও কারও মত নুসরতের ছেলেকে মায়ের মতোই দেখতে… বিশেষ করে চোখ দুটো। অনেকে আবার দাদা রেয়াংশের সাথেও মুখের মিল খুঁজে পেয়েছেন। আপনার কি মত? কার মতো দেখতে হল ঈশান?

বন্ধ করুন