বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মাচা'তেও একসঙ্গে নুসরত-যশ, ভাইরাল হল 'দেখা যো তুঝে ইয়ার' গানে ‘যশরত’-এর নাচ
মাচা-তেও জুটিতে যশ-নুসরত
মাচা-তেও জুটিতে যশ-নুসরত

'মাচা'তেও একসঙ্গে নুসরত-যশ, ভাইরাল হল 'দেখা যো তুঝে ইয়ার' গানে ‘যশরত’-এর নাচ

  • নদিয়ায় একসঙ্গে স্টেজ শো-তে যশ-নুসরত। নিখিলের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই ফের পাশাপাশি 'যশরত'।

টলিগঞ্জে এখন ‘টক অফ দ্য টাউন’ যশ-নুসরত জুটির প্রেমের গুঞ্জন। বড়োপর্দা থেকে বেরিয়ে তাঁরা বাস্তবেও প্রেম করছেন কিনা সেই প্রশ্নের উত্তর জানা নেই, তবে যেটা জানা তা হল এখন ‘মাচা’তেও একসঙ্গে ‘যশরত’। 

সোশ্যাল মিডিয়াতে বেশ কয়েকদিন ধরেই একটা পোস্টার ঘুরছিল, তা সত্যি প্রমাণ করে স্টেজ শো-তে একসঙ্গে পাওয়া গেল ‘যশরত’কে। গত শনিবার নদিয়ার কুলগাছিতে ‘মাচা’ করলেন টলিউডের এই জনপ্রিয় অন-স্ক্রিন জুটি। নিজেদের প্রেমের গুঞ্জনকে জিইয়ে রেখেই মানুষের আরও কাছাকাছি পৌঁছে গেলেন যশ-নুসরত জুটি। আর স্টেজ শো'তে ‘যশরত’-এর রসায়ন ছিল নজরকাড়া। একসঙ্গে ঠুমকাও লাগালেন তাঁরা। প্রিয় তারকাদের দেখতে উপচে পড়েছিল আম জনতার ভিড়।

‘দেখা জো তুঝে ইয়ার’ গানে নাচতে দেখা গেল তাঁদের। এদিন নুসরত খুব বেশি গ্ল্যামারাস লুকে পৌঁছেছিলেন তেমনটা বলা যাবে না। কালো প্যান্টস ও টপ, সঙ্গে কালো রঙেরই জ্যাকেটে সেজেছিলেন তারকা সাংসদ। জ্যাকেটের হাতায় অবশ্য গ্লিটারের ছোঁয়া ছিল।হেয়ার স্টাইলও খুব সাদামাটা, মাথায় পনিটেল করেছিলেন.. ব্যাস ওইটুকুই। কানে বড়ো রিং,ঠোঁটে গাঢ় লিপস্টিকে নিজের ‘মাচা’ লুক পরিপূর্ণ করলেন নায়িকা। যশকে পাওয়া গেল সাদা টি-শার্ট এবং ডেনিম এবং নীল রঙা জ্যাকেটে।

ব্যাকস্টেজে হাসিমুখে ব্যাকগ্রাউন্ড ডান্সার ও উদ্যোক্তাদের সঙ্গে ছবির জন্য পোজ দিলেন নুসরত ও যশ। রুপোলি পর্দায় ‘ওয়ান’ ও ‘এসওএস কলকাতা’ ছবিতে এই জুটিকে একসঙ্গে দেখেছে দর্শক। ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিং চলাকালীনই নাকি আরও গাঢ় হয়েছে যশ-নুসরতের বন্ধুত্ব তেমনই রটনা। এইসব গুঞ্জনকে একদমই পাত্তা দিতে না-রাজ তারকা জুটি। 

নিখিলের সঙ্গে বিয়ে ভাঙা কিংবা যশের সঙ্গে প্রেম কোনও বিষয় নিয়েই সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে না-রাজ নুসরত। তাঁর সাফ বয়ান, ‘মানুষ আমাকে কাজ দিয়ে বিচার করুক। আমার অভিনয় কিংবা সংসদ হিসাবে আমি কেমন কাজ করছি সেটাই চর্চার বিষয় হোক’। নুসরতের মতোই মুখে কুলুপ যশেরও। 

অন্যদিকে নুসরতের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই নায়িকার বোন, নুজত জাহানের সঙ্গে ছবি পোস্ট করে চমকে দিলেন নিখিল। ইনস্টায় নুসরতকে আনফলো করলেও সম্পর্কের সুতো যে একদম ছিঁড়ে যায়নি তা স্পষ্ট করে দিলেন নিখিল। 

বন্ধ করুন