বাংলা নিউজ > বায়োস্কোপ > Yash-Nusrat: বৃষ্টিভেজা দিনে পার্কস্ট্রিটে খুলমখুল্লা রোম্যান্স! নুসরতকে নিয়ে লাঞ্চ ডেটে যশ
নুসরত-যশ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
নুসরত-যশ (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 

Yash-Nusrat: বৃষ্টিভেজা দিনে পার্কস্ট্রিটে খুলমখুল্লা রোম্যান্স! নুসরতকে নিয়ে লাঞ্চ ডেটে যশ

  • আর লুকোচুরি নয়, যশের হাত ধরে পার্কস্ট্রিটের রাস্তায় হাঁটলেন অন্তঃসত্ত্বা নুসরত জাহান।

না, আর কোনও লুকোচুরি নয়। প্রকাশ্যেই নিজেদের সম্পর্কের কথা জানিয়ে দিচ্ছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। নীতি পুলিশদের চোখ রাঙানিকে উপেক্ষ করে বুধবার বৃষ্টিভেজা দুপুরে হবু মা নুসরতকে নিয়ে লাঞ্চ ডেটে পার্ক স্ট্রিটে হাজির যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা প্রেমিকার কতটা খেয়াল রাখছেন তিনি তা স্পষ্ট বুঝিয়ে দিলেন যশ। গাড়ি থেকে হাত ধরে নুসরতকে নামালেন, রাস্তা দিয়েও হাতে হাত ধরেই হাঁটলেন এই প্রেমিক জুটি। এরপর পার্কস্ট্রিটের এক নামী রেঁস্তোরাতে বসে চলল মধ্যাহ্নভোজ সারার পর্ব। 

মেঘলা দিনে প্রেমের পরশ ঘিরে ধরেছিল দুজনকেই। নীল রঙা কুর্তিতে সেজেছিলেন নসুরত, চোখে চশমা, একদম মেকআপহীন লুকে লেন্সবন্দি হলেন অভিনেত্রী। গার্লফ্রেন্ডের সঙ্গে সাযুজ্য রেখেই হালকা ও গাঢ় নীল রঙা শার্টে সেজেছিলেন যশ।করোনা আবহে দুজনের মুখেই ছিল মাস্ক। এর আগে বহুবার আকারে-ইঙ্গিতে নিজেদের বিশেষ সম্পর্কের কথা জানিয়েছেন ‘যশরত’। কিন্তু এইভাবে প্রকাশ্যে হাতে হাত ধরে তিলোত্তমার রাস্তায় ঘুরে বেড়াতে দেখা যায়নি তাঁদের। হাবেভাবে তাঁরা বুঝিয়ে দিলেন- ‘কুছো তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় না’, কিন্তু এই নিয়ে তাঁদের কুছ পরোয়া নেই। 

অন্তঃসত্ত্বা নুসরতের হাত শক্ত করে ধরে থাকলেন যশ (ছবি-সংগৃহীত)
অন্তঃসত্ত্বা নুসরতের হাত শক্ত করে ধরে থাকলেন যশ (ছবি-সংগৃহীত)
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

মেঘলা দিনে এজিসি বোস রোড ফ্লাইওভারের ওপর দিয়ে যখন ছুটে চলল যশ-নুসরতের গাড়ি, তখন ব্যাকগ্রাউন্ডে বাজছে হাফ গার্লফ্রেন্ড ছবির ‘বারিস’ গান। মনে যে প্রেমের রঙ লেগেছে দুজনের তা বুঝিয়ে দিল নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

এই মুহূর্তে প্রেগন্যান্সির তৃতীয় পর্যায়ে রয়েছেন নুসরত, শোনা যাচ্ছে আগামী মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী। তাই সবসময় প্রেমিকাকে চোখে চোখে রাখছেন যশ। সেই যত্নের ঝলক এদিন প্রকাশ্য রাস্তায় ধরা পড়ল প্রথমবার। নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্ক পেরিয়ে এখন নতুন করে জীবনকে সাজিয়ে নিচ্ছেন নুসরত, সেই সফরে যশের হাতটা শক্ত করে ধরে রেখেছেন তিনি। 

বন্ধ করুন