বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেমের জল্পনা তুঙ্গে, ‘ডিকশনারি’র প্রিমিয়ারে যশের সঙ্গেই হাজির নুসরত
ডিকশনারির প্রিমিয়ারে যশ-নুসরত 
ডিকশনারির প্রিমিয়ারে যশ-নুসরত 

প্রেমের জল্পনা তুঙ্গে, ‘ডিকশনারি’র প্রিমিয়ারে যশের সঙ্গেই হাজির নুসরত

  • নিখিলের সঙ্গে দূরত্ব বাড়ছে, এর মাঝে ‘ডিকশনারি'র প্রিমিয়ারে চর্চিত প্রেমিকের ‘হাত ধরে’ হাজির নুসরত। 

নিখিল-নুসরতের ভাঙা সংসারের চর্চা গত কয়েকমাসে টলিগঞ্জে চর্চার কেন্দ্রবিন্দুতে। তবে শুধু স্বামীর সঙ্গে দূরত্ব নয়, নুসরতের সঙ্গে কো-স্টার যশ দাশগুপ্তের প্রেম সম্পর্ক নিয়েও তোলপাড় টলিপাড়া। আর এই চর্চিত প্রেমের সম্পর্কে কি এবার আনুষ্ঠানিক সিলমোহর দিয়ে ফেললেন ‘যশরত’?  

শুক্রবার, প্রেমের সপ্তাহে মুক্তি পেল নুসরতের নতুন ছবি ‘ডিকশনারি’। আর গতকাল (বৃহস্পতিবার) শহরের এক মাল্টিপ্লেক্সে আয়োজন করা হয়েছিল ছবির প্রিমিয়ার। সেখানে কার্যত যশের 'হাত ধরে' হাজির নুসরত জাহান। না, এই ছবির সঙ্গে যশের কোনও সম্পর্ক নেই। ব্রাত্য বসুর ‘ডিকশনারি’তে নুসরেতর স্বামীর ভূমিকায় রয়েছেন আবির  চট্টোপাধ্যায়, আর প্রেমিকের চরিত্রে অর্ণ মুখোপাধ্যায়। এদিন শুধুমাত্র নুসরতের সাপোর্টেই ছবির প্রিমিয়ারে হাজির ছিলেন যশ। একসঙ্গেই এন্ট্রিও নিলেন তাঁরা। নিঃসন্দেহে ডিকশনারির প্রিমিয়ারের যশের উপস্থিতি এই চর্চিত প্রেম সম্পর্কের আগুনে ঘি ঢালল।

এদিন লাল রঙের স্লিট গাউনে দেখা মিলল নুসরতের। আর যশের পরনে ছিল ডেনিম শার্ট ও জিনস। সংবাদমাধ্যমের ক্যামেরার ঝলকানির মাঝেই গটগটিয়ে হেঁটে থিয়েটারে ঢুকলেন যশ-নুসরত।

 উল্লেখ্য ‘অসুর’-এর পর ডিকশনারি’তে ফের স্বামী-স্ত্রীর চরিত্রে আবির-নুসরত। তবে ‘হ্যাপি ম্যারেড কপল’ বলতে যেমনটা বোঝায় তেমন সম্পর্ক নয় তাঁদের। পুরুলিয়ার বন বিভাগের আধিকারিক, অশোক সান্যাল (আবির) ও তাঁর স্ত্রী, স্মিতার (নুসরত)  অসুখী সংসারে ঢুকে পড়বে সুমন। সম্পর্কে স্মিতার দেওর। পড়াশোনার সূত্রে কলকাতা থেকে পুরুলিয়া এসে থাকা সুমনের।বৌদির মোহ নাকি প্রকৃত ভালোবাসার সম্পর্কেে আটকে পড়েছে সে? সুমনের ভূমিকায় রয়েছেন অর্ণ মুখোপাধ্যায়। ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন বাংলাদেশি অভিনেতা মোশারফ করিমও। 

বন্ধ করুন