বাংলা নিউজ > বায়োস্কোপ > শাঁখা-সিঁদুরে সেজে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরত, হাজির মদন মিত্রও

শাঁখা-সিঁদুরে সেজে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরত, হাজির মদন মিত্রও

দক্ষিণেশ্বর মন্দিরে যশ ও নুসরত, রয়েছেন মদন মিত্র ( ছবি সৌজন্যে- yash_nusrat_fans)

রাজস্থান সফরে যাওয়ার ঠিক আগে একসঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও হাজির হয়েছিলেন যশ-নুসরত জুটি। 

যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের প্রেম সম্পর্কের গুঞ্জন নিয়ে টলিউডে হইচই পড়ে গিয়েছে। নিখিলের সঙ্গে যে নুসরতের দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে, তা কারুর নজর এড়ায়নি। নুসরত-যশের চর্চিত প্রেমকাহিনি যখন ডানা মেলেছে, সেই সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিয়ো, যেখানে দক্ষিনেশ্বর কালী মন্দিরে পাওয়া গেল ‘যশরত’কে। শাঁখা-পলা-সিঁদুর, আর সবুজ-গোলাপি ভারি সিল্কের শাড়িতে সেজেছেন নুসরত। যশ-নুসরতের সঙ্গে হাজির হয়েছিলেন তৃণমূল নেতা মদনমিত্রও। যশ-নুসরত দুজনের মুখই ঢাকা রয়েছে মাস্কে। মন্দির প্রাঙ্গনেই মদন মিত্রর সঙ্গে আলাপচারিতায় মগ্ন অবস্থায় পাওয়া গেল দুজনকে। 

যশ দাশগুপ্তের এক ফ্যান ক্লাবের তরফে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল গত ১৬ ডিসেম্বর। ক্যাপশন লেখা রয়েছে ভিডিয়োটি আগের দিনের, অর্থাৎ ১৫ ডিসেম্বরের। সুতরাং যশের সঙ্গে রাজস্থানে ঘুরতে যাওয়ার আগেই দক্ষিণেশ্বরে পৌঁছেছিলেন যশ-নুসরত। তবে ঠিক কারণে ছিল মন্দির দর্শন, তা স্পষ্ট নয়। ভিডিয়োর সাউন্ড বন্ধ রয়েছে, তাই কী কথা হচ্ছে তিনজনের তা আন্দাজ করা সম্ভবপর নয়। 

যশের সঙ্গে প্রেম, নিখিলের সঙ্গে ঘর ভাঙার গুঞ্জন নিয়ে ক্যালকাটা টাইমসকে নুসরত জানিয়েছেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনগণের জন্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এইবার আমি আর কিছু বলব না। মানুষ আমার বিচার করুক আমার কাজ দিয়ে, আমার অভিনয় দিয়ে। আমি ভালো বা খারাপ অভিনেত্রী সেটা বলুক। এটা আমার ব্যক্তিগত জীবন এবং এটা আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না’।

অন্যদিকে পতি-পত্নীর মাঝে ঢুকে পড়বার অভিযোগ যাঁর নামে, সেই যশ দাশগুপ্ত জানিয়েছেন- 'প্রতি বছরই তিনি রোড ট্রিপে বার হন এবং এই বছর রাজস্থানে গিয়েছিলেন। যে কেউ সেখানে যেতে পারে, তাই না? আর নুসরতের বিয়ে নিয়ে বলব- এই বিষয়ে আমার কোনও ধারণা নেই, ওটা ওর ব্যক্তিগত জীবন। দয়া করে নির্দিষ্ট মানুষকে প্রশ্ন করুন'।

বায়োস্কোপ খবর

Latest News

পয়লা বৈশাখে তথাগতর থেকে উপহার পেলেন ঋতাভরী? পাতে পোলাও-মাংস, জানালেন HT Banglaকে আরও সস্তা রান্নার গ্যাস, ফ্রি রেশন, ওষুধে ৮০% ছাড়! সংকল্প পত্রে 'ধামাকা' BJP-র সলমন খানকে খুনের চেষ্টা? গ্যালাক্সি-র সামনে চলল গুলি পোষ্যকে শ্বাসরোধ করে খুন, ৪ বছর কাটলেও বিচার পাননি, বোম্বে হাইকোর্টে আয়েশা জুলকা ‘বৃষ্টিতে নাচ করার মুহূর্ত..’, ইরফান-সুতপার পুরনো ছবি শেয়ার করে কী বললেন বাবিল শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের 'এক দেশ, এক ভোট', UCC-র প্রতিশ্রুতি, ২০২৪-এ জিতলে দেশে আমূল বদলের বার্তা BJP-র ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? আজ বিকেলে হালখাতার পুজো করাবেন? এখন থেকেই জেনে নিন শুভ সময় ইরানে আটকে ১৭ ভারতীয়, এরই মাঝে ইজরায়েলে হামলা তেহরানের, কী বলছে ভারত?

Latest IPL News

শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.