বাড়ি > বায়োস্কোপ > করোনা আবহেই বিয়ে সারলেন নুসরতের বোন, অন্যরকম 'শাদি' নায়িকার পরিবারে
বিয়ের পর্ব সারলেন নুসরতের তুতো বোন
বিয়ের পর্ব সারলেন নুসরতের তুতো বোন

করোনা আবহেই বিয়ে সারলেন নুসরতের বোন, অন্যরকম 'শাদি' নায়িকার পরিবারে

  • ভিডিয়ো কলের মাধ্যমেই তুতো বোনের বিয়ের সাক্ষী থাকলেন নুসরত জাহান। নবদম্পতিকে জানালেন শুভেচ্ছা। 

করোনা কাঁটায় বিধস্ত জীবন। লকডাউন উঠলেও প্রয়োজন ছাড়া ঘরবন্দি থাকাটই শ্রেয়-এ কথা কারুরই অজানা নয়। বিয়ে এবং অন্যান্য সামাজিক অনুষ্ঠানের ক্ষেত্রেও রয়েছে বেশ কিছু প্রশাসনিক নিষেধাজ্ঞা। এই পরিস্থিতিতেই সব নিয়মবিধি মেনেই বিয়ের পর্ব সারলেন নুসরতের তুতো বোন। ছোট বোনের বিয়ে কিন্তু সেখানে সশরীরে হাজির থাকা সম্ভব নয়,অগত্যা নুসরতের ভরসা টেকনোলজি। ভিডিয়ো কলেই বোনের বিয়ের সাক্ষী থাকলেন বসিরহাটের সাংসদ। ইনস্টাগ্রাম স্টোরিতে এই অভিনব বিয়ের ছবিও পোস্ট করেন অভিনেত্রী।

দেখা যায় নবদম্পতির সঙ্গে ভিডিয়ো কলে কথা বলছেন নুসরত ও তাঁর নিজের বোন নুজাত জাহান। সেই ভিডিয়ো কলের ছবি শেয়ার করে নুসরত লেখেন,'তোমাদের দুজনকেই অনেক শুভেচ্ছা। অনেক ভালোবাসা…লকডাউনেই বিয়েবাড়ি'।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

বোনের বিয়ে বলে কথা,ভিডিয়ো কলে সেই বিয়ের সাক্ষী থাকলে কী হবে সুন্দর করে সাজতে ভোলেননি নুসরত। একদম সাবেকি সাজে সেজেছিলেন অভিনেত্রী। হলুদ রঙের সালওয়ার কমিজে পাওয়া গেল নুসরতকে। দু হাত তুলে বোন ও জামাইবাবুর জন্য দুয়া করলেন নায়িকা। আর ক্যাপশনে লিখলেন,' আমাদের পরিবারে প্রথম এই ধরণের বিয়ে..বেহেন,জিজা বহুত বহুত মুবারক…!!'

বোনের বিয়েতে হলুদ সালোয়ার কামিজে পাওয়া গেল নুসরতকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম স্টোরি)
বোনের বিয়েতে হলুদ সালোয়ার কামিজে পাওয়া গেল নুসরতকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম স্টোরি)

বিয়ের দিন লাল-সোনালি জারদৌসি শাড়িতে সেজেছিল নসুরতের বোন। মাথায় লাল দোপাট্টা, গা ভর্তি সোনার গহনা। সবচেয়ে নজর কাড়ল কনের বিশাল বড়ো নথ। সব মিলিয়ে এক অভিনব বিয়ের আসরে মাতল গোটা জাহান পরিবার। 

বন্ধ করুন