বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Nusrat Jahan: নুসরতকে বিশেষ উপহার পাঠালেন শ্রাবন্তীর ‘প্রাক্তন’ অভিরূপ! সঙ্গী যশ জন্মদিনে কী দিলেন

Happy Birthday Nusrat Jahan: নুসরতকে বিশেষ উপহার পাঠালেন শ্রাবন্তীর ‘প্রাক্তন’ অভিরূপ! সঙ্গী যশ জন্মদিনে কী দিলেন

নুসরতের জন্মদিনে শুভেচ্ছা যশের। 

যশ দাশগুপ্ত সঙ্গী নুসরত জাহানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ইনস্টাগ্রামে। আর নুসরত বরের আনা কেককে ‘সেরা’ বলে উল্লেখ করেছেন। 

টলিডিভা নুসরত জাহানের জন্মদিন আজ। ৩৩ বছরে পা রাখলেন সুন্দরী। মাঝরাত থেকেই শুভেচ্ছার বন্যা। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবিও শেয়ার করে নিয়েছেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তী চক্রবর্তীর ‘প্রাক্তন’ অভিরূপ নাগ চৌধুরীর কাছ থেকে আসা বিশেষ উপহার শেয়ার করে নিয়েছেন নুসরত। যদিও খুব সম্ভবত তা বড়দিন-নতুন বছরের সময় উপলক্ষেই পাঠানো হয়েছিল। প্রসঙ্গত, গত কয়েক মাস ধরে চুটিয়ে প্রেম করেছিলেন শ্রাবন্তী-অভিরূপ বলেই খবর। একসঙ্গে ঘুরেছেন মলদ্বীপ, দুবাইতে। একসঙ্গে পরিবার ও কাছের মানুষদের নানা অনুষ্ঠানেও হাজির থাকছিলেন। তবে হঠাৎই আসে দুজনের মধ্যে দূরত্ব। এই ব্যাপারে শ্রাবন্তীকে প্রশ্ন করা হলে তিনি এক সংবাদমাধ্যমকে জানান, ‘আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোনও বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার আমি’।

সঙ্গে যশের আনা কেকের ছবিও শেয়ার করে নিলেন। আর লিখলেন, ‘আমার এতদিনের সবচেয়ে প্রিয় জন্মদিনের কেক’। সঙ্গে যশ তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে যে পোস্টটি করেছিলেন সেটাও শেয়ার করে নিলেন। প্রকাশ্যে ভালোবাসা জাহির করে লিখলেন ‘I Love You’।

যশ দাশগুপ্ত সঙ্গী নুসরত জাহানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে লিখেছেন, ‘তোমার দিনগুলো তোমার হাসির মতৌই রৌদ্রজ্জ্বল হোক, তোমার চোখের মতোই উজ্জ্বল হোক! আশা করি এই জন্মদিন দুর্দান্ত কাটবে @নুসরত জাহান।’

২০২১ সালের অগস্ট মাসে ছেলে ঈশানের জন্ম দেন নুসরত। প্রথম দিকের ছেলে পিতৃ-পরিচয় নিয়ে ওঠে একাধিক বিতর্ক। পরে যদিও জানা যায় অভিনেত্রীর সন্তানের বাবা যশই। এরপর যশের জন্মদিনে ‘হাজবেন্ড’ লেখা কেকের ছবি দিয়ে সম্পর্ককে নাম দেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় প্রেম জাহির করার সুযোগও খুব একটা ছাড়েন না তাঁরা আজকাল।

<p>নুসরতের ইনস্টা স্টোরি।</p>

নুসরতের ইনস্টা স্টোরি।

খবর ‘এসওএস কলকাতা’ ছবিতে কাজের সময় থেকেই তাঁরা একে-অপরের কাছাকাছি আসেন। সেই সময় নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। তুরস্কে গিয়ে বিয়েও হয়েছিল যদিও পরে তা ‘অবৈধ’ ঘোষণা হয়।

শেষ নুসরত জাহানকে দেখা গিয়েছে ‘স্বস্তিক সঙ্কেত’-এ। মুক্তির অপেক্ষায় ‘জয়কালী কলকাত্তাওয়ালি’ আর ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’।

 

বন্ধ করুন