বাংলা নিউজ > বায়োস্কোপ > তবে কি বিগ বসে ওয়াইল্ড কার্ড হয়ে এন্ট্রি নেবেন? সত্যিটা ফাঁস করলেন নুসরত নিজেই

তবে কি বিগ বসে ওয়াইল্ড কার্ড হয়ে এন্ট্রি নেবেন? সত্যিটা ফাঁস করলেন নুসরত নিজেই

বিগ বসে তাহলে কি যাবেন না নুসরত? (ছবি-ইনস্টাগ্রাম)

সেপ্টেম্বরে নুসরতের কথা থেকেই আভাস মিলেছিল বিগ বসে যাওয়ার একটা সম্ভাবনা আছে। যা নিয়ে উৎসাহও চরমে ছিল নায়িকার ভক্তদের। তবে এখনও কেন তিনি গেলেন না সলমনের রিয়েলিটি শো-তে?

‘বিগ বস’-এ যাচ্ছেন নুসরত জাহান এমন খবর মিলেছিল সেই মাস দুই আগে থেকেই। যাতে খুব খুশিও হয়েছিলেন বাঙালি দর্শকেরা। কিন্তু একমাস হতে চলল সলমনের রিয়েলিটি শো-তে ঘরবন্দি অনেকে। কবে আসবেন টলিউডের এই কনট্রোভার্সি কুইন? তবে কি তিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি? 

আসলে সেপ্টেম্বরেই এক বাংলা সংবাদমাধ্যমকে তিনি আভাস দিয়েছিলেন বিগ বসে যাওয়ার টাকা-পয়সা নিয়ে কথা চলছে। হঠাৎ কী হল তাহলে? এবার অভিনেত্রী নিজেই জানালেন, ‘চার মাসের জন্য পরিবার ছেড়ে দূরে থাকা সম্ভব নয়। আমার মানুষের প্রতি কিছু দায়িত্ব আছে। ছেলের প্রতি দায়িত্ব রয়েছে। সঙ্গে নিজের প্রতিও কিছু দায়িত্ব রয়েছে। সব মিলিয়ে এত দিনের জন্য বাড়ি ছেড়ে থাকা আমার পক্ষে খুবই কঠিন।’

শোনা যাচ্ছে, একটি হিন্দি ওয়েবসিরিজে কাজ করার কথা চলছে নুসরতের। সেই ব্যাপারে খুব শীঘ্র মুম্বইতেও যাবেন তিনি। তবে কোনও কিছুই এখনও ফাইনাল হয়নি। এদিকে, যশ এখন আরব সাগরের পাড়েই, করছেন ‘ইয়ারিয়া ২’-র শ্যুট। এমনকী, এমন খবরও মিলছে যে টি-সিরিজের পর যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করার কথাও চলছে তাঁর। তবে সব নিয়েই এখন জমাট ধোঁয়াশা। এককথায় বলতে গেলে, ক্রমশ প্রকাশ্য…

নুসরতকে শেষ দেখা গিয়েছে ‘স্বস্তিক সঙ্কেত’ সিনেমায়। শেষ করে ফেলেছেন জয়কালী কলকত্তেওয়ালীর শ্যুট। এনা সাহার প্রযোজনায় মাস্টারমশাই আপনি কিছু দেখেননি-তে যশের সঙ্গেই দেখা মেলার কথা রয়েছে। সব মিলিয়ে বেশ ব্যস্ত ঈশানের মাম্মা। চার মাসের জন্য দেড়় বছরের ছেলেকে রেখে যাওয়া একটু মুশকিল তো বটেই। 

 

 

বন্ধ করুন