বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কে কাকে চুমু খাচ্ছে..’ ফট করে বলে বসলেন নুসরত, ভিডিয়ো সুপার ভাইরাল
নুসরত জাহান (ফাইল চিত্র)
নুসরত জাহান (ফাইল চিত্র)

‘কে কাকে চুমু খাচ্ছে..’ ফট করে বলে বসলেন নুসরত, ভিডিয়ো সুপার ভাইরাল

  • ভোট বাজারে অন্তর্জালে তারকা-সাংসদের ভিডিয়ো সুপার ভাইরাল। নেটিজেনদের অবশ্য বেশ মনে ধরেছে নুসরতের এই পুরনো ভিডিয়ো। 

পশ্চিমবঙ্গ এখন উত্তপ্ত ভোটের হাওয়ায়। এরই মাঝে তারকা প্রার্থী থেকে দলের হেভিওয়েট ব্যক্তিত্বকে প্রার্থীদের হয়ে প্রচার করতে দেখা যাচ্ছে। রমরমিয়ে ভোটের প্রচার করেছেন তাঁরা। সেই ছবি এবং ভিডিয়ো সামাজিক মাধ্যমে প্রচুর ভাইরালও হয়েছে। কখনো প্রার্থীকে দেখা গেছে নাগরিকের কাছে ভোট চাইতে স্নানঘরে ঢুকে যেতে, আবার কখনও গানের তালে নাচ করতে অথবা নিজেই গাইতে। নেটিজেনরা অবশ্য এসব দেখে ভীষণ উপভোগ করছেন।

অভিনেত্রী সায়নী ঘোষকে ভোটের প্রচারে বেরোনোর সময় নাচতে দেখা গিয়েছিল। সদ্য তৃণমূলে যোগ দেওয়া সায়ন্তিকা এবং কৌশানীকেও প্রচারে গিয়ে নাচতে দেখা যায়। আবার হিরণ চট্টোপাধ্যায়কে তো নাগরিকের স্নানঘরে প্রবেশ করে পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেছে। 

তবে এরই মধ্যে আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে নুসরতে ‘খেলা হবে’ গানে নাচতে দেখা গেছিল। এর মাঝেই সম্প্রতি নুসরতের ফ্যানপেজ থেকে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে ভোট প্রচারের ফাঁকে দলীয় সভায় নুসরতকে বলতে শোনা গেল- ‘ওরা কী গসিপ করে, কে কি খাচ্ছে? কে কি পড়ছে? কে কাকে বিয়ে করেছে? কে কাকে চুমু খাচ্ছে? কে কার সঙ্গে পালাচ্ছে, এইসব নিয়ে ওদের মাতামাতি’। এসব বলে বিরোধী শিবির বিজেপিকেই কটাক্ষ করছেন তরকা-সাংসদ তা স্পষ্ট। যা ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

বড় পর্দায় নুসরতের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন দর্শকেরা। তবে এবার তারকা-সাংসদ হিসেবেও ভোট প্রচারে কম যান না তিনি। সমর্থকদের মন রাখতে ‘তোমায় হৃদ মাঝারে রাখব’ গানও করতে দেখা গেছে তাঁকে। তারকা-সংসদ যে বরাবরই সুপার ভাইরাল, তাঁকে দমিয়ে রাখে কে!

বন্ধ করুন