বাংলা নিউজ > বায়োস্কোপ > রুপোলি দুনিয়ায় ১০ বছর পার! জিয়া নস্টাল নুসরতের
শক্রুর মুক্তির ১০ বছর 
শক্রুর মুক্তির ১০ বছর 

রুপোলি দুনিয়ায় ১০ বছর পার! জিয়া নস্টাল নুসরতের

  • শক্রুর মুক্তির ১০ বছর পূর্তিতে আবেগঘন বার্তা নুসরত জাহানের। 

২০১১ সালের ৩-রা জুন, এই তারিখটা নুসরতের জীবনে খুব স্পেশ্যাল।কারণ আজ থেকে ঠিক এক দশক আগে আজকের দিনেই মু্ক্তি পেয়েছিল নুসরতের কেরিয়ারের প্রথম ছবি ‘শক্রু’। পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে, জিতের নায়িকা হিসাবে টলিগঞ্জে আত্মপ্রকাশ হয়েছিল নুসরতের। লম্বা,ছিপছিপে চেহারার মেয়েটা বুঝিয়ে দিয়েছিলেন বাংলা কমর্শিয়াল ছবির দুনিয়ায় কামাল করে দেখা দেখাবেন তিনি। 

শক্রু-র মুক্তির ১০ বছর পূর্তিতে খুব স্বাভাবিকভাবেই নস্টালজিক নুসরত জাহান। সোশ্যাল মিডিয়া পোস্টে আবেগঘন বার্তা দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম পোস্টে নায়িকা লেখেন- 'সিনেমাজীবনের ১০ বছর। আমার প্রথম ছবি শক্রু আজ থেকে ঠিক ১০ বছর আগে মুক্তি পেয়েছি… ২০১১ সালের ৩রা জুন। ধন্যবাদ এসকে মুভিজ, রাজ চক্রবর্তী এবং অবশ্যই জিতদা। তোমাদের সকলের বিশ্বাস আর সাহসের ফলেই এটা সম্ভব হয়েছিল। 

এই সুযোগটা নিয়ে ধন্যবাদ জানাতে চাইব আমার সকল পরিচালক, প্রযোজনা সংস্থা,সহকর্মী, স্টাইলিস্ট, মেক-আপ আর্টিস্ট, হেয়ার স্টাইলিস্ট এবং টেকনিশিয়ানদের যাঁরা আমার এই সুন্দর সফরের সঙ্গী হয়েছেন। আর সবচেয়ে বেশি ধন্যবাদ জানাব আমার প্রিয় জনতাকে।আপনাদের সকলের বিশ্বাসের জন্য…. সবসময় আপানাদের ভালোবাসি'। সঙ্গে হ্যাশট্যাগ হিসাবে নুসরত জুড়ে দেন শক্রুর ১০ বছর, নুসরত জাহানের অভিনয় জীবনের ১০ বছর। 

তামিল ছবি ‘সিংহম’-এর বাংলা রিমেক এই ছবি। পরের মাসেই হিন্দিতে মুক্তি পেয়েছিল রোহিত শেট্টি পরিচালিত এই কপ ড্রামা, যে ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অজয় দেবগণ ও কাজল আগারওয়ালকে। হ্যাঁ, নুসরত জাহানের চরিত্রটিতে অভিনয় করেছিলেন তিনি। 

উল্লেখ্য শক্রুর সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছিল দেব-কোয়েল জুটির ‘পাগলু'। এই দুটি ছবিই বক্স অফিসে ব্যাপক সফল হয়েছিল। 

বন্ধ করুন