বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Jahan: ‘আর বেশি ছবি করব না’, অকপটে জানালেন নুসরত জাহান
নুসরত জাহান। 
নুসরত জাহান। 

Nusrat Jahan: ‘আর বেশি ছবি করব না’, অকপটে জানালেন নুসরত জাহান

  • মাত্র কয়েক মাসেই বদলেছে নুসরত জাহানের গোটা জীবন। এখন ঘোর সংসারী টলিউডের এই প্রথম সারির নায়িকা। 

বিতর্ক পিছু ছাড়ে না তাঁর। ২০২১ সাল জুড়ে সংবাদ শিরোনামে থেকেছেন নুসরত জাহান। নিখিলের সঙ্গে বিচ্ছেদ, যশের সঙ্গে লিভ ইন, সন্তানসম্ভবা হওয়া থেকে ঈশানের জন্ম দেওয়া- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়েছে বছরভর। একদিকে তিনি তারকা সাংসদ, অন্যদিকে যশের প্রেমিকা, আবার ঈশানের মা। সব বিতর্ক দূরে ঠেলে এখন যশ আর ঈশানকে নিয়ে সুখী গৃহকোণ সাজিয়েছেন নুসরত। 

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরত অভিনীত ‘স্বস্তিক সংকেত’। সায়ন্তন ঘোষালের এই থ্রিলারে রুদ্রাণীর ভূমিকায় হাজির হবেন নুসরত, পেশায় লেখিকা রুদ্রাণী। এছাড়াও ‘স্বামী’ যশের সঙ্গে জুটি বেঁধে ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখননি’ ছবিতেও পাওয়া যাবে নুসরতকে। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন শিলাদিত্য মৌলিক। এছাড়াও গত বছরেই ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ছবির কাজও শেষ করেছেন নুসরত। সুতরাং মা হওয়ার পর ছবি নিয়ে বেজায় ব্যস্ত থেকেছেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি এক সাক্ষাত্কারে ঈশানের মা ফাঁস করেছেন, ‘আমি আর বেশি ছবি করতে চাই না’। 

নুসরতের মুখে একথা শুনে অবাক হবেন অনেকেই!  আসলে মা হওয়ার পর থেকে ঈশানই তাঁর কাছে সবচেয়ে আপন, মাত্র কয়েক মাসেই বদলে গেছে নুসরত জাহানের জীবনের প্রায়োরিটি। কাজ সেরে বাড়ি ফিরে এখন শুধু সংসার নয়, সন্তানকে আলাদাভাবে সময় দিতে হয়। নুসরত এই সময়কে দেওয়া সাক্ষাত্কারে জানিয়েছেন, ‘আমি ঈশানের প্রথম হাসি প্রথম হাঁটা, কথা বলা কোনও কিছু মিস করতে চাই না, আমি সব কিছু রেকর্ড করে রাখি।’ 

যশ আর ঈশানকে ঘিরেই এখন নুসরতের জীবন
যশ আর ঈশানকে ঘিরেই এখন নুসরতের জীবন

অভিনেত্রী আরও জানান, ‘আমি এই মুহুর্তে বেছে ছবি করতে চাই, যেমন স্বস্তিক সংকেতের রুদ্রাণীর চরিত্রে এরকম ধরনের চরিত্র করতে চাই।’ অভিনয় তাঁর ভালোবাসা, অন্যদিকে বসিরহাটের সাংসদ তিনি। সংসার, সন্তান সামলে এই দুই ব্যালেন্স করে চলা মোটেই সহজ নয়। তবে কোনও এক জাদুমন্ত্রে সবটা সামলে নিচ্ছেন নুসরত। 

আগামী ২১শে জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ‘স্বস্তিক সংকেত’-এর। করোনার জেরে একাধিক বিগ বাজেট বলিউড ছবির মুক্তি স্থগিত হলেও এই বাংলা ছবি নাকি নির্দিষ্ট দিনেই মুক্তি পাবে, তেমনটাই জানানো হয়েছে প্রযোজনা সংস্থা এসকে মুভিজ-এর তরফে। 

বন্ধ করুন