বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতকে নিয়ে মিম শেয়ার করেছিলেন শ্রীলেখা, প্রতিবাদে সরব হলেন তথাগত মুখোপাধ্যায়
নুসরত বিতর্কে এবার মতামত জানালেন তথাগত মুখোপাধ্যায়।

নুসরতকে নিয়ে মিম শেয়ার করেছিলেন শ্রীলেখা, প্রতিবাদে সরব হলেন তথাগত মুখোপাধ্যায়

  • এবার নুসরত পাশে পেলেন তাঁর ইন্ডাস্ট্রির আরেক সহকর্মী তথাগত মুখোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লিখলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করার অধিকার কারও নেই’।

নুসরত জাহানের ব্যক্তিগত জীবনকে নিয়ে কাঁটাছেড়া করে চলেছেন সকলে। নুসরতের মাতৃত্বের খবর শুনে হতবাক হয়েছিলেন সকলে। যেখানে তিনি ও নিখিল জৈন বহুদিন আলাদা আছেন। অভিনেত্রীর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে তোলপাড় হয় নেট দুনিয়া। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্কের খবর নিয়েও চর্চা কম হয়নি। তারপরেই সব বিতর্কে জল ঢালেন নুসরত নিজেই। একটি বিবৃতি শেয়ার করা হয় নুসরতের পক্ষ থেকে। যাতে দাবি করা হয়, তাঁর ও নিখিল জৈলের বিয়ে আইনত বৈধ নয়। তাই এতদিন তাঁরা সহবাস করেছেন। যেখানে বিয়েই হয়নি সেখানে ডিভোর্স নেওয়ার প্রশ্নই ওঠে না। 

তারপরই একের পর এক মিম শেয়ার হতে থাকে নেট দুনিয়ায়। মুকুল মিত্রের তৃণমূল কংগ্রেসে ফেরা আর নুসরতের ‘সহবাস’ উক্তিকে মিলিয়ে একটি মিম নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন শ্রীলেখা মিত্র। যেখানে লেখা, ‘বিজেপিতে আমি এতদিন যোগদান করিনি। বিজেপির সাথে লিভ-ইন এ ছিলাম। তাই বিজেপি ছাড়ার কোনো প্রশ্ন ওঠে না। ইতি মুকুল রায়।’ সংবাদমাধ্যমের পক্ষ থেকে এ প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে শ্রীলেখা জানিয়েছিলেন, ‘আমি মনে করি, একজন জনপ্রতিনিধি যদি অসততার আশ্রয় নেন, তা ঠিক নয়। সেই প্রসঙ্গেই আমার পোস্ট। নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে আমি ভাবিত নই। কিন্তু তিনি তো শুধু একজন অভিনেত্রী নন, একজন সাংসদও বটে।’

এবার নুসরতের পাশে দাঁড়ালেন ‘দেশের মাটি’-র ডোডো ওরফে তথাগত মুখোপাধ্যায়। অভিনেতা-পরিচালক তথাগত সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘নুসরত ভালো খারাপ যে রকমই মানুষ হোন না কেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করার অধিকার কারও নেই।’ তিনি মনে করেন, একজন রাজনৈতিক দলের সদস্য হোন বা অভিনেত্রী, তিনি সবার আগে একজন মানুষ, একজন নারী। আর তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা করা কখনোই উচিত নয়। এই চর্চা এবার বন্ধ হওয়াই উচিত। 

সঙ্গে, সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তথাগত জানান, নিজের ইন্ডাস্ট্রির জুনিয়র অভিনেত্রী (পড়ুন নুসরত জাহান) প্রসঙ্গে এরকম বিরুপ মন্তব্য শ্রীলেখা না করলেই পারতেন। আনন্দবাজার ডিজিটালক দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘এই ইন্ডাস্ট্রিতে নুসরত শ্রীলেখাদির উত্তরসুরী। কীভাবে আর কেন একজন অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বললেন ভেবে পেলাম না। শ্রীলেখাদির মতো উদার মনের মানুষের থেকে এটা আশা করিনি আমি।’

বন্ধ করুন