বাংলা নিউজ > বায়োস্কোপ > যশের সঙ্গে সম্পর্কে রয়েছেন, জল্পনায় স্বীকৃতি দিলেন নুসরত নিজেই!
যশের সঙ্গে সম্পর্কে স্বীকৃতি দিলেন নুসরত! (ছবি-ইনস্টাগ্রাম)
যশের সঙ্গে সম্পর্কে স্বীকৃতি দিলেন নুসরত! (ছবি-ইনস্টাগ্রাম)

যশের সঙ্গে সম্পর্কে রয়েছেন, জল্পনায় স্বীকৃতি দিলেন নুসরত নিজেই!

  • যশকেই ডেট করছেন নুসরত জাহান, নায়িকার ইনস্টাগ্রামেই উঠে এল একথা। 

যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের প্রেম সম্পর্কের চর্চা চলতি বছরের শুরু থেকেই রয়েছে সংবাদ শিরোনামে। আর লুকিয়ে নয়, এবার খুল্লমখুল্লাই নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন নুসরত জাহান! যশকে ডেট করছেন তিনি, মেনে নিলেন সে কথা, অন্তত নায়িকার ইনস্টাগ্রাম স্টোরি তেমন কথাই বলছে। ব্যাপারটা কী? 

সোমবার এক ইংরাজি সংবাদপত্রের এক সমীক্ষায় টলিউডের সবচেয়ে ‘কাঙ্খিত’ নারীর তালিকায় তিন নম্বরে জায়গা করে নিয়েছেন নুসরত জাহান। আর সেই আর্টিকেলে স্পষ্টভাবে নুসরতের রিলেশনশিপ স্টেটাস হিসাবে লেখা রয়েছে- ‘ডেটিং যশ দাশগুপ্ত’। নুসরত নিজে প্রতিবেদনের সেই অংশ ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে। এতেই চোখ কপালে উঠেছেন নেটিজেনদের। এখানেই শেষ নয়, দুজনের মনের বাগানে যে ভালোবাসার ফুল ফুটেছে তা নানাভাবে বুঝিয়ে দিচ্ছেন দুজনেই। 

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি 
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি 

সম্প্রতি ইনস্টাগ্রামে এক পায়রার ছবি দিয়েছিলেন যশ। তাঁকে নতুন বন্ধু বলেও পরিচয় করিয়ে দিয়েছিলেন। সোমবার নুসরতের ইনস্টাগ্রামের পাতাতেও উঠে এল সেই নতুন বন্ধুর ছবি। এখানেই শেষ নয়, এদিন এই চর্চিত যুগলের স্টোরি জুড়ে বাড়ির সাজানো ফুলের বাগানের ছবি। সেই ছবি থেকে অনেকেরই প্রশ্ন তবে কি একসঙ্গেই থাকছেন ‘যশরত’? 

বসন্ত এসে গেছে? 
বসন্ত এসে গেছে? 

দুদিন আগেও গাড়ির ভিতরের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরে, যশ ও মিমির উদ্দেশে নুসরতের বার্তা ছিল- ‘আমাকে বিনোদনে ভরিয়ে দাও!’ গাড়ির মিউজিক সিস্টেমে তখন বাজছিল যশ-মিমি চক্রবর্তী অভিনীত ‘টোটাল দাদাগিরি’ ছবির গান, ‘মন রয়েছে রয়েছে তোর হাতে’। সেই ঝলক নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করে নেন যশ। তবে ‘এন্টারটেনড’ হতে কোথায় যাচ্ছিলেন এই প্রেমিক যুগল তা অবশ্য জানা নেই! কিন্তু গন্তব্য যেখানেই হোক না নুসরতের ইনস্টাগ্রাম এখন সবসময়ই 'যশ-ময়'। 

মাঝেমধ্যেই একসঙ্গে ডিনারের কিংবা কফি-খাওয়ার ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেন দুজনেই। নিখিলকে ভালোবাসেই বছর দুয়েক আগেই বিয়ে করেছিলেন নুসরত। সামনেই অভিনেত্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী। তবে বিয়ের দেড়-বছরের মাথাতেই দাম্পত্য সম্পর্কে বিরাট ফাটল ধরেছে। আইনিপথে বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছেন কিনা তা স্পষ্ট না হলেও নুসরতের জীবনে এখন নিখিল অতীত। আর সেই অতীত ভুলে যশের হাত ধরেই কি নতুন জীবনে পা রাখতে চলেছেন নায়িকা? যুগলের সোশ্যাল মিডিয়া দেখলে অবশ্য সকলেই তেমনটাই বলছেন। 

বন্ধ করুন