বাংলা নিউজ > বায়োস্কোপ > Nikhil-Nusrat: মডেলিং-র দুনিয়ায় বাজিমাত নুসরতের ‘প্রাক্তন’ নিখিল জৈন-র! থ হয়ে দেখল মহিলা ভক্তরা
মডেলিং শুরু করলেন নিখিল!
মডেলিং শুরু করলেন নিখিল!

Nikhil-Nusrat: মডেলিং-র দুনিয়ায় বাজিমাত নুসরতের ‘প্রাক্তন’ নিখিল জৈন-র! থ হয়ে দেখল মহিলা ভক্তরা

  •  তবে কি এবার ইন্ডাস্ট্রিতেই মুখোমুখি টক্কর হবে নুসরত আর নিখিলের?

অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্ক ঘিরেই লাইমলাইটে এসেছিলেন নিখিল জৈন। যদিও তিনি তত দিনে কলকাতার নামী বস্ত্র ব্যবসায়ী হিসেবে নিজেকে সুপ্রতিষ্ঠিত করে ফেলেছিলেন। কিন্তু আমজনতার কাছে চেনা নাম ও মুখ হয়েছিলেন নুসরত জাহানের হাত ধরেই। সেসব এখন অতীত। নিজের জীবনে অনেকটাই এগিয়ে গিয়েছেন নুসরত। গত বছর পুজোর পর থেকেই শোনা যায় তিনি ও নিখিল আলাদা থাকছেন। তারপর একেএকে সামনে আসতে থাকে যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক। জন্ম হল ছেলে ঈশানের। ছেলের জন্মের ১৩ দিন থেকেই কাজে ফিরেছেন তিনি। কিন্তু অনেকের মনেই প্রশ্ন উঠতে পারে, নিখিল কী করছে বর্তমানে?

নুসরত ছেড়ে যাওয়ার পর থেকে নেট-দুনিয়ায় আরও বেশি করে সক্রিয় হয়েছেন নিখিল। সোশ্যাল মিডিয়ায় নিজের নানা ফোটো ও রিল ভিডিও শেয়ার করে থাকেন। এমনকী, নিখিলকে নিয়ে ফ্যানপেজও খোলা হয়েছে সম্প্রতি। যেখানে ফলোয়ার্সও কিছু কম নেই। আর এই জনপ্রিয়তার কারণেই নিখিল শুরু করলেন মডেলিং। যা শুনে খুশি হয়েছেন অনেকেই।

নিখিলের পোশাক বিপণি সংস্থা এই প্রথম নিয়ে আসছে পুরুষদের জন্য বিশেষ ফেস্টিভ পোশাক। যার নাম রাখা হয়েছে ‘রঞ্জ’। আর এই কালেকশনের মডেল হিসেবে দেখা যাবে তাঁকেই! আর সে ছবি নিখিল নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যাতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন মহিলা অনুরাগীরা। হবে নাই বা কেন, লুক থেকে বডি-- সবেতেই যে তিনি টক্কর দিতে পারেন কলকাতার যে কোনও পুরুষ মডেলকে। 

প্রথমবার মডেলিং-র অভিজ্ঞতা কেমন সে ব্যাপারে জানতে চাওয়া হলে সংবাদমাধ্যমকে নিখিল জানান, ‘মডেলিং করার জন্য খানিক প্রস্তুতি নিতে হয়েছে ঠিকই। তবে আমি মন শান্ত রাখার জন্য ওয়ার্ক আউট করছি। মার্শাল আর্টস শিখছি। আগামী দিনে ইচ্ছে আছে বক্সিং শিখব।’

নিখিলের মতে, লকডাউনে ফাঁকা সময় বসে তাঁর মনে হয় পুরুষদের জন্য ফেস্টিভ পোশাকের অপশন খুব কম। তাই তিনি নিজে যে কোনও অনুষ্ঠানে যাওয়ার আগে যেরকম পোশাক বানাতে চাইবেন, সেরকমটাই করছেন। তাঁর ভাবনা অনুসারেই কাজ করছে তাঁর টিম। মেন'স ফ্যাশনে এক নতুন মাইলস্টোন হতে চলেছে নিখিলের বিপননির এই কালেকশন।

বন্ধ করুন