বাংলা নিউজ > বায়োস্কোপ > ভোট প্রচারে বেরিয়ে জমিয়ে 'পাওরি' করছেন নুসরত জাহান, ভাইরাল ভিডিয়ো
নুসরত জাহান (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

ভোট প্রচারে বেরিয়ে জমিয়ে 'পাওরি' করছেন নুসরত জাহান, ভাইরাল ভিডিয়ো

  • হিঙ্গলগঞ্জে ভোট প্রচারে গিয়ে ‘পাওরি’ করলেন তারকা সাংসদ, নুসরত জাহান। 

বিধানসভা ভোটকে ঘিরে সরগরম রাজ্য রাজনীতি। ভোটের ময়দানে না থাকলেও ভোট প্রচারে ভীষণরকমভাবে আছেন তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহান। দলীয় প্রার্থীদের হয়ে প্রচারে প্রতিদিনই রাজ্যের এপ্রান্ত থেকে ও প্রান্তে ছুটে বেড়াচ্ছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। সম্প্রতি হিঙ্গলগঞ্জে ভোট প্রচারে যাওয়ার ফাঁকে ‘পাওরি’ করলেন নুসরত। আর নুসরতের সেই ‘পাওরি’ ভিডিয়ো এখন তুলুম ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

নুসরতের একটি ফ্যান পেজ থেকে পোস্ট করা হয়েছে সেই ভিডিয়ো। সেখানে নুসরত জাহানকে ‘পাওরি’ করতে দেখা গেল তাঁর দেহরক্ষী এবং ব্যক্তিগত সচিবকে নিয়ে। গাড়ির ভিতরে বসেই সেই ভিডিয়োটি মুঠোফোনে বন্দি করেছেন নুসরত। ভিডিয়োতে নায়িকাকে বলতে শোনা গেল, 'ইয়ে হিজলগঞ্জ হ্যায়। ইয়ে হামারা টিম হ্যায়। হাম ক্যাম্পেনিং কর রহে হ্যায়। ইয়ে হামারি গাড়ি হ্যায়। হামারি পাওরি হো রহি হ্যায়'। ভিডিয়োতে হলুদ সালোয়ার কামিজে পাওয়া গেল নুসরতকে। সঙ্গে খোলা চুল আর রোদচশমায় ঝলমল করলেন তারকা সাংসদ। 

পাক তরুণী দানানির মোবিনের সুবাদে এখন এদেশেও তুমুল ভাইরাল ‘পাওরি’। আজকাল ‘পার্টি ছেড়ে সকলেই মেতে উঠেছেন ‘পাওরি’তে। দানানিরের ‘পাওরি’ উচ্চারণে মজে রয়েছেন আট থেকে আশি। সেই ট্রেন্ডের প্রভাবে বাংলার ভোটেও। এর আগে ভোট প্রচারের ফাঁকে নুসরতের টলিউডে বন্ধু, তবে বিরোধী শিবিরের প্রার্থী শ্রাবন্তীকেও প্রচারের ফাঁকে ফুচকা খেতে খেতে ‘পাওরি’ করতে দেখা গিয়েছিল। 

ভোট প্রচার নিয়ে ব্যস্ত নুসরত কোনও নতুন ছবির কাজে হাত না দিলেও সোশ্যাল মিডিয়ায় নিত্য-নতুন ফটোশ্যুটের ছবি দিয়ে হামেশাই অনুরাগীদের চমকে দেন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই, তবে সেই সব ভুলে এখন কেরিয়ারেই মন নুসরতের।

বন্ধ করুন